Madhya Pradesh: বিস্ফোরক দিয়ে এটিএম উড়িয়ে দিয়ে ২২ লাখ টাকা নিয়ে পালাল ২ দুষ্কৃতী
এটিএম (File Photo)

পান্না, ১৯ জুলাই: বিস্ফোরক (Explosives) দিয়ে এটিএম (ATM) উড়িয়ে দিয়ে ২২ লাখ টাকা নিয়ে পালাল দুই দুষ্কৃতী। রবিবার ভোরে ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের (Madhya Pradesh) পান্না জেলায়। পুলিশ জানিয়েছে, এটিএমের নিরাপত্তাকর্মীর মাথায় বন্দুক ধরে এই কাজ করেছে তারা। জেলা সদর থেকে প্রায় ৬০ কিলোমিটার দূরে সিমারিয়া শহরের একটি রাষ্ট্রায়ত্ব ব্যাঙ্কের এটিএম কাউন্টারে এই ঘটনা ঘটেছে।

পুলিশ সুপার মায়াঙ্ক অস্বস্তি সাংবাদিকদের বলেন, "অজ্ঞাতপরিচয় দুই দুষ্কৃতী মোটরবাইকে করে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার এটিএমে আসে। নিরাপত্তাকর্মীর মাথায় বন্দুক ধরে বিস্ফোরক ব্যবহার করে এটিএম উড়িয়ে দেয় ও ২২ লাখ টাকা নিয়ে চম্পট দেয়। রাত ২টোর দিকে ঘটনাটি ঘটে। তিনি আরও জানান, ব্যাঙ্কের আধিকারিকরা জানিয়েছেন যে এটিএম-এ ২২ থেকে ২৩ লাখ টাকা ছিল, যা ডাকাতরা নিয়ে গেছে। পুলিশ সুপার বলেন, আমরা ডাকাতদের ধরতে তল্লাশি অভিযান শুরু করেছি এবং শিগগিরই তাদের গ্রেপ্তার করব।” আরও পড়ুন: Delhi Rains: দিল্লিতে প্রবল বৃষ্টি, নালার জলের তোড়ে ভেসে গেল বাড়ি (দেখুন ভিডিও)

এটিএমের নিরাপত্তাকর্মী সুখেন্দ্র চৌধুরি জানান, রাত ২টোর দিকে কালো মোটরসাইকেলে করে আসে দু'জন, এরপর তাঁকে ধাক্কা দিয়ে বের করে। এরপর একজন মাথায় বন্দুক ধরে থাকে। অন্যজন মেশিনটি উড়িয়ে দেয়।