Loksabha Election 2024: বারণসী কেন্দ্র থেকে কেন ১১.৪০ থেকে ১২টার মধ্যেই মনোনয়ন জমা দেবেন মোদী? জানুন কারণ
Modi in Hooghly (Photo Credits: ANI)

দিল্লি, ১৪ মে: মঙ্গলবার বারাণসী কেন্দ্র থেকে মনোনয়ন পত্র জমা দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। বারাণসী কেন্দ্র থেকে  মঙ্গল সকাল ১১.৪০ থেকে ১২টার মধ্যে নরেন্দ্র মোদী মনোনয়ন পত্র জমা দেবেন বলে খবর। মনোনয়ন পত্র জমা দেওয়ার আগে দশাশ্বমেধ ঘাটে আরতী করেন প্রধানমন্ত্রী। আরতীর পর নির্দিষ্ট শুভ সময় বেছে প্রধানমন্ত্রী মোদী বারাণসী থেকে মনোনয়ন পত্র জমা দেবেন বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন: Loksabha Election 2024: 'পাকিস্তানকে চুড়ি পরিয়ে দেব যদি...', লোকসভা ভোটের প্রচারে তীব্র আক্রমণ প্রধানমন্ত্রী মোদীর

রিপোর্টে প্রকাশ, ১৪ মে গঙ্গা সপ্তমীর সঙ্গে পুষ্য নক্ষত্রের মিল রয়েছে। জোতিষ অনুযায়ী, শাস্ত্র বলছে গ্রহের অবস্থানের কারণে এই সংমিশ্রণ। বলা হয়, এই দিনে কোনও কাজ করলে, মনোবাঞ্ছা পূর্ণ হয়। পুষ্য নক্ষত্র থাকার সময়কালীন কোনও কাজ করলে তার পূর্ণতা নিশ্চিত বলে মনে করা হয়।

জানা যাচ্ছে, আজ মোদী কাল ভৈরব মন্দিরে গিয়ে প্রার্থনা করবেন। কাল ভৈরব মন্দিরে প্রার্থনার পর মনোনয়নের ফাইল সংগ্রহ করবেন প্রধানমন্ত্রী। বারাণসী (Varanasi) কেন্দ্রে মনোনয়ন জমা দেওয়ার পর, প্রধানমন্ত্রী দলীয় কর্মীদের সঙ্গে বৈঠক করবেন বলে খবর।