Loksabha Election 2024: 'পাকিস্তানকে চুড়ি পরিয়ে দেব যদি...', লোকসভা ভোটের প্রচারে তীব্র আক্রমণ প্রধানমন্ত্রী মোদীর
Narendra Modi (Photo Credit: ANI/Twitter)

পাটনা, ১৩ মে: বিহারে (Bihar) জনসভা করতে গিয়ে ফের পাকিস্তানকে (Pakistan) কড়া কটাক্ষ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।   বিহারের জনসভায় হাজির হয়ে প্রধানমন্ত্রী বলেন, 'পাকিস্তানের কাছে আটা নেই। বিদ্যুৎ নেই। চুড়িও নেই। যদি পাকিস্তানে হাতে চুড়ি পরে না থাকে, তাহলে পরিয়ে দেব ' বলে বিহারের মুজফ্ফরপুরের জনসভা থেকে জোরদার কটাক্ষ করেন প্রধানমন্ত্রী।  ন্যাশনাল কনফারেন্স নেতা ফারুক আবদুল্লা এবং কংগ্রেসের মণিশঙ্কর আইয়ারের নাম উল্লেখ না করেই, তাঁদের সাম্প্রতিক পাক মন্তব্যের বিরুদ্ধে তোপ দাগেন প্রধানমন্ত্রী (Narendra Modi)।

সম্প্রতি রাজনাথ সিং বলেন, পাক অধিকৃত কাশ্মীরকে ভারতের সঙ্গে জোড়া হবে। কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রীর ওই মন্তব্যের পর 'পাকিস্তান হাতে চুড়ি পরে নেই।' এমন বক্তব্য় শোনা যায় জম্মু কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুক আবদুল্লার গলায়।

আরও পড়ুন: Loksabha Election 2024: চতুর্থ দফার ভোটের মাঝে বারাণসী থেকে আজ মনোনয়ন পত্র জমা দেবেন প্রধানমন্ত্রী মোদী

ফারুক আবদুল্লার পাশাপাশি মণিশঙ্কর আইয়ারও সম্প্রতি পাকিস্তানকে নিয়ে মন্তব্য করেন। তিনি বলেন, 'পাকিস্তানের সঙ্গে ভাল সম্পর্ক রাখা উচিত। ভারতের প্রতিবেশী পাকিস্তান। সে দেশে এবার নয়া সরকার এসেছে। ভারত যদি পাকিস্তানের সঙ্গে সম্পর্ক ভাল না রাখে, তাহলে তাদের কাছে পরমাণু বোমা রয়েছে' বলে মন্তব্য করেন কংগ্রেস নেতা। যা প্রকাশ্যে আসতেই শুরু হয় বিস্তর বিতর্ক।

এবার ফারুক আবদুল্লা এবং মণিশঙ্কর আইয়ারের নাম না করে, তাঁদের পাক মন্তব্যের তীব্র প্রতিক্রিয়া জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।