Loksabha Election 2024: 'কংগ্রেসের রাহুলায়ন কখনও...', রাহুল গান্ধীকে কড়া কটাক্ষ রাজনাথ সিংয়ের
Rajnath Singh, Rahul Gandhi (Photo Credit: ANI/Twitter)

দিল্লি, ১৮ এপ্রিল: কংগ্রেসের (Congress) 'রাহুলায়ন' পন্থা কখনও দেশে আসেনি আর কখনও আসবেও না। কেরলে লোকসভা ভোটের প্রচারে গিয়ে এমনই মন্তব্য  করলেন বিজেপির রাজনাথ সিং। বিজেপির মন্ত্রী বলেন, উত্তরপ্রদেশের আমেঠি কেন্দ্র থেকে লড়তে ভয় পাচ্ছেন রাহুল গান্ধী। আমেঠি থেকে লড়ে ২০১৯ সালে পরাজিত হন রাহুল গান্ধী (Rahul Gandhi)। পরাজয়ের ভয়েই এবারও আমেঠি থেকে সোনিয়া-পুত্র লড়ছেন না বলে আক্রমণ করেন রাজনাথ।

রাজনাথের কথায়, আর ৫ বছরের মধ্যে বিজেপি গগনায়ন লঞ্চ করতে চলেছে। অথচ একজন যুব নেতাকে গত ২০ বছরেও কংগ্রেস লঞ্চ করাতে পারল না বলে কটাক্ষ করেন রাজনাথ। তাই কংগ্রেসের এই 'রাহুলায়ন' কখনও ভারতবর্ষে লঞ্চ করেনি আর করবে না বলেও কটাক্ষ করেন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী।

আরও পড়ুন: Loksabha Election 2024: নরেন্দ্র মোদীকে আক্রমণ রাহুল গান্ধীর, বললেন 'প্রধানমন্ত্রী দুর্নীতির চ্যাম্পিয়ন'

এবারও কেরলের ওয়েনাড় থেকে লড়াইয়ের ময়দাে নামছেন রাহুল গান্ধী। আমেঠি থেকে লড়বেন কি না বলে রাহুলকে সম্প্রতি প্রশ্ন করা হয়। যার উত্তরে কংগ্রেস নেতা বলেন, দলের সঠিক করা সিদ্ধান্ত তিনি মেনে চলবেন। প্রসঙ্গত ২০১৯ এর লোকসভা নির্বাচনে আমেঠির পাশাপাশি কেরলের ওয়েনাড় থেকেও লড়াই করেন রাহুল গান্ধী। আমেঠিতে পরাজিত হন রাহুল কিন্তু ওয়েনাড় থেকে জয়ী হন তিনি। তবে এবারের লোকসভা নির্বাচনে রাহুল গান্ধী এখনও পর্যন্ত ওয়েনাড় থেকেই লড়ছেন বলে জানা যাচ্ছে।