'প্রধানমন্ত্রী দুর্নীতির চ্যাম্পিয়ন'। বুধবার নরেন্দ্র মোদী (Narendra Modi) সম্পর্কে এমনই মন্তব্য করলেন রাহুল গান্ধী (Rahul Gandhi)। নির্বাচনী বন্ড বাতিল প্রকল্পের বিষয়ে প্রধানমন্ত্রী মোদীর সাম্প্রতিক মন্তব্যের প্রতিক্রিয়া জানাতে গিয়ে রাহুল গান্ধী বলেন,  'এটি বিশ্বের সবচেয়ে বড় চাঁদা প্রকল্প।' বুধবার সমাজবাদী পর্টির নেতা অখিলেশ যাদবের পাশে বসে সংবাদমাধ্যমের প্রশ্নের জবাব দেন রাহুল গান্ধী। সেখানে একটি সংবাদ সংস্থায় প্রধানমন্ত্রীর সাক্ষাৎকারের বিষয়ে রাহুল গান্ধীকে প্রশ্ন করা হয়। যার উত্তরে রাহুল বলেন, এএনআই-কে দেওয়া প্রধানমন্ত্রী মোদীর সাম্প্রতিক সাক্ষাৎকার 'স্ক্রিপ্টেড এবং একটি ফ্লপ শো'। রাহুলের ওই মন্তব্যের পর থেকে রাজনৈতিক মহলে ফের জোর চর্চা শুরু হয়েছে।

আরও পড়ুন: Loksabha Election 2024: রায়বেরিলি না আমেঠি থেকে লড়বেন? রাহুলকে জিজ্ঞেস করতেই কংগ্রেস নেতা বললেন, 'এটা বিজেপির প্রশ্ন'

শুনুন কী বললেন রাহুল গান্ধী...

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)