Kunal Ghosh: 'গুন্ডারাজ, ত্রিপুরায় গণতন্ত্র ধ্বংস', বিজেপিকে তীব্র আক্রমণ কুণালের
তীব্র আক্রমণ কুণাল ঘোষের

কলকাতা, ৭ অগাস্ট: ত্রিপুরায় গণতন্ত্র ধ্বংস করা হচ্ছে। তৃণমূল কংগ্রেসের তরুণ নেতাদের উপর ত্রিপুরায় হামলায় চালিয়েছে বিজেপি। ত্রিপুরা থেকে বিজেপির বিদায় এখন শুধু সময়ের অপেক্ষা। ত্রিপুরায় (Tripura) তৃণমূল কংগ্রেসের (TMC) নেতৃত্ব এবং কর্মীদের উপর হামলার অভিযোগ করে বিজেপির বিরুদ্ধে এভাবেই সরব হলেন কুণাল ঘোষ।

নিজের সোশ্য়াল হ্যান্ডেলে কুণাল ঘোষ (Kunal Ghosh) বিজেপিকে তীব্র আক্রমণ করেন। সেখানেই কুণাল অভিযোগ করেন, তৃণমূল কংগ্রেসের নেতা, কর্মীদের উপর বিজেপি হামলা চালিয়েছে। এই ধরনের হামলার তীব্র প্রতিবাদ করছেন বলেও জানান কুণাল। পাশাপাশি রবিবার সকালে তিনি ত্রিপুরায় যাচ্ছেন বলে জানান তৃণমূল কংগ্রেসের মুখপাত্র।

 

আরও পড়ুন: TMC: ত্রিপুরায় আক্রান্ত তৃণমূল নেতৃত্ব, দেবাংশুদের ওপর হামলার নিন্দায় টুইট অভিষেকের

তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্য (Debangshu Bhattacharya), সুদীপ রাহা (Sudip Raha) এবং জয়া দত্ত (Jaya Dutta) ত্রিপুরায় বিজেপি কর্মীদের হাতে আক্রান্ত হয়েছেন বলে অভিযোগ। দেবাংশুদের অভিযোগ, তাদের গাড়িতে ভাঙচুর চালিয়েছে বিজেপি-র কর্মী, সমর্থকরা। পুলিসের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে সরব তৃণমূল। বাংলায় বিধানসভা ভোটে জয়ের পর এবার ত্রিপুরায় বিজেপি সরকারকে সরিয়ে ক্ষমতায় আসতে মরিয়া তৃণমূল। ত্রিপুরায় বিজেপির শাসনকালের অবসান ঘটাতে অভিষেক বন্দ্যোপাধ্যায় নিজে ত্রিপুরায় গিয়ে সংগঠন দেখভাল করবেন বলেও জানানো হয়েছে জোড়াফুল শিবিরের তরফে।