Karnataka Shocker: প্রয়াত স্ত্রীর জন্মদিনে ৪ সন্তানকে বিষ খাইয়ে আত্মহত্যা করলেন প্রাক্তন সেনা জওয়ান
Representational Image | (Photo Credits: PTI)

বেলাগাভি, ২৪ অক্টোবর: মৃত স্ত্রীর জন্মদিনে চার সন্তান ও নিজে বিষয় খেয়ে আত্মহত্যা (Suicide) করলেন এক ব্যক্তি। কর্নাটকের (Karnataka) বেলাগাভি (Belagavi) জেলার ঘটনা। পুলিশ জানিয়েছে, স্ত্রীর মৃত্যু মেনে নিতে না পেরেই এই ঘটনা ঘটিয়েছে গোপালা হাদিমণি নামের ওই অবসরপ্রাপ্ত সেনা জওয়ান। শনিবার তাঁর ও চার সন্তানের দেহ বোরাগাল গ্রামের বাড়ি থেকে উদ্ধার হয়। মৃত চার সন্তানের নাম সৌম্য হাদিমণি (১৯), শ্বেতা হাদিমণি (১৬), সাক্ষ্মী হাদিমণি (১১) এবং সুরুজান হাদিমণি (৮)।

পুলিশ জানিয়েছে, গত জুলাই মাসে গোপালার স্ত্রী জয়শ্রী কোভিড ও পরে ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত হয়ে মারা যান। স্ত্রীর মৃত্যুর পর থেকেই গোপালা গভীর হতাশায় ভুগতে শুরু করেন। শুক্রবার রাতে সন্তানদের সঙ্গে স্ত্রী জয়শ্রীর জন্মদিন পালন করেন তিনি। অনুষ্ঠান মিটতেই সন্তানদের বিষ মেশানো জল খেতে দেন। পরে নিজেও পান করেন। আরও পড়ুন: Mann Ki Baat: 'মন কি বাতে' বক্তব্য রাখলেন নরেন্দ্র মোদী, কী কী বললেন প্রধানমন্ত্রী ?

পুলিশ ঘর থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে। তাতে লেখা আছে, 'সন্তান এবং আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়'। শেষকৃত্যের জন্য গোপালান সুইসাইড নোটের পাশে ২০ হাজার টাকা নগদও রেখে দেন। সেটাও উদ্ধার করা হয়েছে।