Khalistani Gurpatwant Singh Pannun: 'সংসদে হামলা হবে ১৩ ডিসেম্বরের আগে', নয়া ভিডিয়োয় ফের হুমকি খালিস্তানি পান্নুনের
Photo Credits: IANS

দিল্লি, ৬ ডিসেম্বর: এবার ফের ভারতে (India)  হামলার হুমকি দিল খালিস্তানি (Khalistani)  জঙ্গি গুরপতওয়াত সিং পান্নুন (Gurpatwant Singh Pannun)। এবার দিল্লির (Delhi) সংসদ ভবনে হামলার হুমকি দিল শিখ ফর জাস্টিস গ্রুপের প্রধান (নিষিদ্ধ সংগঠন ভারতে)। ১৩ ডিসেম্বরের আগে ভারতের সংসদ ভবনে হামলা করা হবে বলে সম্প্রতি ভিডিয়ো বার্তায় শোনা যায় পান্নুনের হুমকি। ১৩ ডিসেম্বর সংসদে ভবনে হামলার ২২ বছর পূর্তি। সংসদে হামলার ২২ বছর পূর্তির আগেই ফের দিল্লিতে হামলা হবে বলে হুমকি দেয় পান্নুন। এমনকী 'দিল্লি বনেগা খালিস্তান' বলেও ওই ভিডিয়ো বার্তায় পান্নুনকে হুমকি দিতে শোনা যায়। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের তরফে প্রকাশ করা হয় এই খবর।

আরও পড়ুন: Khalistani Terrorist Gurpatwant Singh Pannun: কানাডার নিরাপত্তা রক্ষীদের হেফাজতে থেকে ভারতকে হুমকি খালিস্তানি জঙ্গি পান্নুনের, চুপ ট্রুডো সরকার

সোমবার থেকে সংসদে শুরু হয়েছে শীতকালীন অধিবেশন। চলবে ২২ ডিসেম্বর পর্যন্ত। শীতকালীন অধিবেশনের শুরুতেই হুমকি দেয় এই খালিস্তানি জঙ্গি। পান্নুনের হুমকি ভিডিয়ো প্রকাশ্যে আসতেই নিরাপত্তা আরও জোরদার করা হয় সংসদ ভবনের চারপাশে। সংসদ ভবনের নিরাপত্তায় যাতে কোনও রকমের ঘাটতি না পড়ে, সেদিকে রাখা হয়েছে কড়া নজর। পাশাপাশি ভারতের বিরুদ্ধে K2 ডেস্ক (কাশ্মীর, কালিস্তান) -এর তরফে হামলার ছক কষা হচ্ছে। যেখানে পাকিস্তানের আইএসআইয়ের তরফে ক্রমাগত খালিস্তানি জঙ্গিদের নির্দেশ দেওয়া হচ্ছে ভারত বিরোধী কাজকর্মে লিপ্ত থাকতে।

সম্প্রতি ওয়াশিংটন দাবি করে, গুরপতওয়াত সিং পান্নুনকে হত্যার ষড়ষন্ত্র তারা বানচাল করেছে। নিখিল গুপ্তা নামে এক ভারতীয় পান্নুনকে হত্যার ষড়যন্ত্র করে বলে দাবি জানায় আমেরিকা। যা নিয়ে শুরু হয়েছে তদন্ত। পান্নুনকে হত্যার ষড়যন্ত্র ভারতের তরফে করা হয়েছে বলেই এবার খালিস্তানিরা সংসদ ভবনে হামলা করবে বলে হুমকি দেয় গুরপতওয়াত সিং পান্নুন।