Kerala: স্বামীর সঙ্গে অন্য মহিলা কেন বাইকে? ছবি দেখে স্ত্রী ছুটলেন থানায়
kerala Road (Photo Credit: Wikipedia)

তিরুবনন্তপুরম, ১১  মে: কেরলের(Kerala) রাস্তায় বসানো ক্যামেরায় স্বামীর সঙ্গে অন্য মহিলার ছবি দেখে সোজা থানায় চলে গেলেন এক মহিলা। স্বামী কেন  নিজের স্কুটারের পিছনে অন্য মহিলাকে বসিয়েছেন,সেই প্রশ্ন তুলে থানায় হাজির হন ওই মহিলা। হেলমেট না পরে স্কুটার চালানোয় স্বামীর সঙ্গে অন্য মহিলার ছবি দেখে বিবাদ শুরু করেন ওই মহিলা। এরপর রাস্তায় বসানো ক্যামেরা থেকে স্বামীর ছবি নিয়ে সোজা মোটর ভেহিকেল ডিপার্টমেন্টে চলে যান ওই মহিলা। স্বামী স্পষ্ট জানান, তাঁর সঙ্গে স্কুটারে বসা মহিলার কোনও সম্পর্ক নেই। তাঁর কাছে লিফট চাওয়ায়, তিনি ওই মহিলাকে নিজের স্কুটারে বসিয়েছিলেন। তবে স্ত্রী কোনও কথা শুনতে নারাজ। ফলে তিনি পুলিশের কাছে গিয়ে অভিযোগ করেন, স্বামী তাঁর সঙ্গে দুর্ব্যাবহার করেছেন।

শুধু তাই নয়, ওই ব্যক্তি নিজের ৩ বছরের ছোট মেয়ের সঙ্গেও খারাপ ব্যবহার করেছেন বলে অভিযোগ করেন স্ত্রী। এরপরই পুলিশ ওই ব্যক্তিকে গ্রেফতার করে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারায় দায়ের করা হয় অভিযোগ।

প্রসঙ্গত সেফ কেরল প্রজেক্টের আওতায় দক্ষিণের এই রাজ্যের বিভিন্ন রাস্তায় একাধিক ক্যামেরা বসানো হয়। যা নিয়ে রাজনৈতিক চর্চা বর্তমান।