Karnataka: হালাল মাংস বিক্রির 'অপরাধে' কর্ণাটকে বজরং দলের হামলার অভিযোগ, চাঞ্চল্য দক্ষিণী রাজ্যে
Meat Seller (Photo Credit: Latestly)

বেঙ্গালুরু, ১ এপ্রিল:  ফের খবরের শিরোনামে কর্ণাটক (Karnataka)। হালাল মাংস (Halal Meat ) বিক্রেতার উপর শিবমোগায় হামলা চালানো হয় বলে অভিযোগ। শিবমোগার (Shivamogga) ভদ্রাবতীর ওই ঘটনায় ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়াতে শুরু করেছে। রিপোর্টে প্রকাশ, ভদ্রাবতীতে বজরং দলের কর্মীরা ওই হালাল মাংসের বিক্রেতার উপর হামলা চালান। শিবমোগার পুলিশ সুপার লক্ষ্মী প্রসাদ জানান, ওই ঘটনার পর এফআইআর দায়ের করা হয়েছে।

পুলিশের (Police) কথায়, ভদ্রাবতীতে এক মুসলিম মাংস বিক্রেতার সঙ্গে সম্প্রতি বিতর্কে জড়ান বজরং দলের কর্মীরা। হালাল মাংস বিক্রি করা যাবে না। এই দাবিতে সংশ্লিষ্ট মাংস বিক্রেতার উপর হামলা চালানো হয় বলে অভিযোগ। বুধবার সাড়ে বাড়োটা নাগাদ তৌসিফ নামে ওই মাংস বিক্রেতার উপর হামলা চালানো হয় বলে অভিযোগ। শিবমোগার ওই ঘটনার খবর প্রকাশ্যে আসতেই তা নিয়ে জোর শোরগোল শুরু হয়ে যায়।

আরও পড়ুন:  Ganesh Acharya: আইনি জটিলতায় গণেশ আচার্য, বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফারের বিরুদ্ধে দায়ের যৌন হেনস্থার অভিযোগ

প্রসঙ্গত কর্ণাটকে হালাল মাংস বিক্রির উপর সরকার নজরদারি শুরু করেছে বলে জানান কর্ণাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাই। মুখ্যমন্ত্রীর ওই ঘোষণার পর শিবমোগায় মুসলিম মাংস বিক্রেতার উপর হামলা চালানো হয় বলে অভিযোগ।