Kerala Shocker: কোভিড-১৯ জয়ী মহিলাকে ধর্ষণ চিকিৎসকের
Sexual assault | Image used for representational purpose (Photo Credits: IANS)

তিরুঅনন্তপুরম, ৭ সেপ্টেম্বর: খোদ চিকিৎসকের হাতেই ধর্ষণের শিকার বছর ৪৪-র করোনা (Coronavirus) আক্রান্ত রোগী। ঘটনাটি ঘটেছে কেরলের (Kerala) তিরুঅনন্তপুরমে (Thiruvananthapuram)। করোনা-যুদ্ধে জয়ী হয়ে চিকিৎসকের কাছে করোনা নেগেটিভ শংসাপত্র নিতে গিয়েই ঘটে বিপত্তি। ঘটনাটি ঘটেছে গত ৩ সেপ্টেম্বর। ঘটনার তদন্তে নেমে অভিযুক্ত ব্যক্তিকে ইতিমধ্যেই চিহ্নিত করেছে পুলিশ, জুনিয়র হেলথ ইনস্পেকটর প্রদীপ কুমার (Pradeep Kumar)।

গত রবিবার ভাল্লার্দা থানায় অভিযোগ দায়ের করেন ওই মহিলা। তিনি জানান, করোনা আক্রান্ত হওয়ার পর তিনি তাঁর এক আত্মীয়র বাড়িতে থাকতেন এবং সেখান থেকেই তাঁর চিকিৎসা চলছিল। এহেন পরিস্থিতিতে রোজই ওই অভিযুক্ত চিকিৎসক তাকে চেক-আপের অজুহাতে দেখা করতে বলত। গত রবিবার কোভিড-১৯ নেগেটিভ সার্টিফিকেট দেওয়ার জন্য ওই চিকিৎসক তাকে নিজের বাড়িতে যেতে বলে। সেখানে যেতেই ওই মহিলার সঙ্গে ব্যক্তি অশালীন আচরণ করে বলে অভিযোগ। এমনকী ওই চিকিৎসক মহিলাকে ধর্ষণ করে বলেও অভিযোগ দায়ের করেছেন তিনি।

এনডিটিভি-কে দেওয়া সাক্ষাৎকারে পুলিশ অফিসার জানান, 'ওই মহিলাকে শারীরিক নিগ্রহ করা হয়েছে। মুখ-হাত বেঁধে তাকে ধর্ষণ করা হয়েছে। তদন্ত এখনও চলছে। অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।' অন্যদিকে রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী কে কে শৈলজার নির্দেশে অভিযুক্তি চিকিৎসক প্রদীপ কুমারকে বরখাস্ত করা হয়েছে।