Delhi: ফের আক্রান্ত সাংবাদিক, দিল্লিতে মহিলা সাংবাদিককে লক্ষ্য করে গুলি
দিল্লিতে সাংবাদিককে গুলি (Photo Credits: Facebook/Mitali-Chandolia)

দিল্লি, ২৩ জুন, ২০১৯:  ফের আক্রান্ত সাংবাদিক(Journalist)। এবার রাজধানী দিল্লিতে (Delhi) মহিলা সাংবাদিককে গুলি করে খুন করল আততায়ীরা। ঘটনাটি ঘটেছে রবিবার ভোর রাত সাড়ে ১২টা নাগাদ। নিজে গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলেন মিতালি চন্দোলা (Mitali Chandola) নামে ওই সাংবাদিক। তাঁর গাড়ি পূর্ব বসুন্ধরা এনক্লেভের কাছে পৌঁছতেই অপর একটি গাড়ি তাঁকে ওভারটেক করে। গাড়িতে থাকা মুখোসধারী আততায়ীরা তাঁকে লক্ষ্য করে গুলি চালায়।

একটি গুলি তাঁর গাড়িতে লাগে। আর একটি গুলি সাংবাদিকর হাতে লাগে। মিতালি চন্দোলা পুলিসকে জানিয়েছেন পালানোর সময় আততায়ীর তাঁর গাড়িতে ডিমও ছোড়ে। আহত অবস্থায় মিতালিকে পূর্ব দিল্লির ধর্নশিলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। ব্যক্তিগত শত্রুতা থেকে এই ঘটনা ঘটেছে কিনা সেটা খতিয়ে দেখা হচ্ছে। কারণ পারিবারিক সমস্য নিয়ে মামলা চলছে মিতালির। আরও পড়ুন, বাড়ছে ইরান-আমেরিকা উত্তাপ, যাত্রী সুরক্ষায় ইরানের আকাশ পথে উড়বে না ভারতীয় বিমান, জানাল DGCA

অভিযুক্তদের সন্ধানে তল্লাশি শুরু করেছে পুলিস। ২০০৮ সালে দিল্লির বসন্তকুঞ্জ এলাকায় গুলি করে খুন করা হয় সৌম্য বিশ্বনাথন নামে এক সাংবাদিককে।