Jio World Plaza Launch: জিও ওয়ার্ল্ড প্লাজার পথচলা শুরু, মেয়ের সাফল্য উদযাপনে হাজির বাবা মুকেশ আম্বানি ও মা নীতা আম্বানি (দেখুন ভিডিও)
Jio World Plaza Opening Photo Credit: Twitter@ANI

মঙ্গলবার শুরু হল জিও ওয়ার্ল্ড প্লাজার পথচলা । রিলায়েন্স রিটেলের লিডার হিসাবে ইশা আম্বানি ও তার টিমের উদ্যোগে সূচনা হল এই বিলাস বহুল মলের। গতকালের পর আজ (১ নভেম্বর) থেকে জিও ওয়ার্ল্ড প্লাজা সাধারণের জন্য খুলে দেওয়া হবে। মুম্বইয়ের বান্দ্রা-কুড়লা এলাকায় প্রায় ৭,৫০,০০০ বর্গ ফুট জুড়ে এই মল।  চারতলা মলে বিলাসের নানা উপকরণ রয়েছে। এখানেই প্রথম ভ্যালেনটিনো, ওয়াইএসএল, টিফানি, পটারি বার্নের মতো কোম্পানির স্টোর থাকছে। থাকছে গুচ্চি, লুইস ভিট্টন, ডিওড়, বুলগেরির( Gucci, Louis Vuitton, Dior, Bulgari)-র মতো ব্র্যান্ডও  এককথায় একেবারে বিশ্বমানের মল এবার মুম্বইতে।

মেয়ে ইশা আম্বানির হাত ধরে এই মলের পথ চলা শুরু হল। মেয়ের এই সাফল্যে গর্বিত বাবা মা। গতকাল জিও ওয়ার্ল্ড প্লাজার(Jio World Plaza) লঞ্চের অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন তারাও। রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ চেয়ারপার্সন মুকেশ আম্বানি, স্ত্রী নীতা আম্বানি ছাড়াও ছিলেন  পরিবারের অন্যান্য সদস্যরা।

বলা হচ্ছে যে “Jio World Plaza-এর লক্ষ্য হল বিশ্বের সেরা ব্র্যান্ডগুলিকে ভারতে আনার পাশাপাশি শীর্ষস্থানীয় ভারতীয় ব্র্যান্ডগুলির দক্ষতা এবং কারুকাজ তুলে ধরা।