Jhelum Express Rape: চলন্ত ট্রেনে নাবালিকাকে ধর্ষণ কাণ্ডে প্যান্ট্রি কর্মী সহ গ্রেফতার তিন
Raped (representationla image)

পুণে, ২৪ জুলাই: ঝেলুম এক্সপ্রেসে অনাথ নাবালিকাকে ধর্ষণ কাণ্ডে তিনজনকে গ্রেফতার করল রেল পুলিশ। গত ১৯ জুলাই, মঙ্গলবার রাত সাড়ে ১২টায় চলন্ত ট্রেনে ধর্ষণ করা হয় ১৪ বছরের নাবালিকাকে। প্যান্ট্রি কারে ভয় ও খাবারের লোভ দেখিয়ে নিয়ে যাওয়ার পর তাকে ধর্ষণ করা হয়েছিল। পুণে থেকে ভুপালের পথে যাওয়ার সময় এই ধর্ষণ করা হয় বলে পুলিশ জানায়। ভুসাওয়াল জিআরপি-রে কাছে চলন্ত ট্রেনে ধর্ষণের কেস দায়ের করা হয়।

তদন্তের পর পুলিশের বিশেষ দল আটক করে ট্রেনের তিনজনকে। মূল অভিযুক্ত প্যান্ট্রি কারের কর্মী। বাকি দুইজন ধর্ষণের সময় পাহারা দিচ্ছিল বলে তদন্তে জানা গিয়েছে। ১৪ বছরের মেয়েটিকে মহারাষ্ট্রে গান্ধীনগরে ভুসাওয়াল রেলস্টেশনে উদ্ধার করা হয়েছিল। মেয়েটির সঙ্গে কথা বলে এনজিও-র কিছু কর্মী। তখনই জানা যায় অনাথ নাবালিকাকে চলন্ত ট্রেনে ধর্ষণ করা হয়েছে। আরও পড়ুন-স্কুল চত্বরে ধর্ষণ, নিরাপত্তা রক্ষীকে গ্রেফতার পুলিশের

পুলিশ জানায়, টিকিট ছাড়াই অনাথ মেয়েটি ট্রেনে উঠেছিল। এসি কামরায় মেয়েটিকে বসে থাকতে দেখে সন্দেহ হয় প্যান্টিকার কর্মীর। সেই মেয়েটিকে ভয় দেখিয়ে বলে, এখনই প্যান্ট্রি কারে না গেলে, টিকিট পরীক্ষকের কাছে তাকে ধরিয়ে দেবে আর তারপর জেল হবে। প্যান্ট্রি কারে গেলে তাকে ভাল খাওয়ার দেবে বলেও মেয়েটিকে নিয়ে যাওয়া হয়। প্যান্ট্রি কার কর্মীর পোশাক ও চেহারার বিরণ দেখে তাকে পুণে থেকে গ্রেফতার করা হয়।