Gopal Mandal Walks In Underwear In Train: ট্রেনের মধ্যে অন্তর্বাস পরে ঘুরছেন বিধায়ক! দেখে থ সহযাত্রীরা
Gopal Mandal Walks In Underwear In Train (Photo: Twitter)

নতুন দিল্লি, ৩ সেপ্টেম্বর: ট্রেনের মধ্যে অন্তর্বাস (Underwear) পরে ঘুরছেন বিধায়ক। আর তা দেখে বেজায় অস্বস্তিতে পড়লেন সহযাত্রীরা। শেষে আরপিএফ ও টিকিট পরীক্ষকের হস্তক্ষেপে মেটে সমস্যা। ওই বিধায়ক হলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের দল জেডিইউ-র (JDU) গোপাল মণ্ডল (Gopal Mandal)। পটনা থেকে দিল্লি যাওয়ার জন্য তেজস রাজধানী এক্সপ্রেসের (Tejas Rajdhani Express) এসি ফার্স্ট ক্লাস বগিতে উঠেছিলেন তিনি। ট্রেনে ওঠার পর বিধায়ক উপরের পোশাক খুলে ফেলেন। এরপর গেঞ্জি ও জাঙ্গিয়া পরে বসে থাকেন বা কখনও কামরার মধ্যে ঘোরাফেরা করতে শুরু করেন।

অন্য যাত্রীরা বিধায়কের কাণ্ড দেখে অস্বস্তিতে পড়েন। কয়েকজন তীব্র আপত্তি জানান বিধায়কের এই বেশে দেখে। ট্রেনের মধ্যে এনিয়ে তর্ক-বিতর্কও শুরু হয়ে যায়। এরপর কয়েকজন যাত্রী অভিযোগ জানান রেলের কাছে। অভিযোগ পেয়ে কামরায় আসেন কয়েকজন আরপিএফ এবং টিকিট পরীক্ষক। পূর্ব মধ্য রেলের প্রধান জনসংযোগ আধিকারিক রাজেশ কুমার জানিয়েছেন, অভিযোগ পেয়ে আরপিএফ ও টিকিট পরীক্ষক কামরায় যান। পরে সবকিছু মিটমাট হয়ে যায়। আরও পড়ুন: Taliban: 'কাশ্মীরের মুসলিমদের দাবি নিয়ে সুর চড়ানো আমাদের অধিকার': তালিবান

এদিকে গোপাল মণ্ডল জানিয়েছেন যে তাঁর পেট খারাপ হয়েছিল। বারেবারে টয়লেটে যাওয়ার কারণেই তিনি গেঞ্জি ও জাঙ্গিয়া পরে ছিলেন। এদিকে, ট্রেনের কোচে অন্তর্বাস পরে ঘুরে বেড়ানো বিধায়কের ছবি ব্যাপকভাবে শেয়ার করা হয়েছে সোশাল মিডিয়ায়। এই ছবি ও ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে।