Jammu and Kashmir: সোশ্যাল মিডিয়া পোস্টের জেরে উত্তেজনা, জম্মুতে বন্ধ ইন্টারনেট, জারি কারফিউ
Jammu And Kashmir (Photo Credit: File Photo)

শ্রীনগর, ১০ জুন:  ফের উত্তেজনা ছড়াল জম্মু কাশ্মীরে (Jammu And Kashmir)। এবার জম্মুর ডোডা জেলায় উত্তেজনার জেরে বন্ধ করে দেওয়া হল ইন্টারনেট। একটি সোশ্যাল মিডিয়া পোস্টের প্রেক্ষিতেই উত্তেজনা ছড়ায় ডোডা জেলার বারদেরওয়ায়। তারপরই ওই জেলায় তড়িঘড়ি বন্ধ করে দেওয়া হয় ইন্টারনেট। এরপরই বারদেরওয়ায় পরপর দুটি এফআইআর দায়ের করা হয়। বারদেরওয়ায় যাতে কোনওভাবে উত্তেজনা না ছড়ায়, তার জন্য উপযুক্ত পদক্ষেপ করা হচ্ছে বলে জানানো হয়েছে প্রশাসনের তরফে।

পুলিশের (Police) তরফে জানানো হয়েছে, যাঁরা আইন নিজের হাতে তুলে নিচ্ছেন, তাঁদের কোনওভাবে রেয়াত করা হবে না। আইন নিজের হাতে তুলে নিলে, তাঁর বিরুদ্ধে উপযুক্ত পদক্ষেপ করা হবে বলে স্পষ্ট জানানো হয় প্রশাসনের তরফে। তবে বারদেরওয়া জেলায় পরপর দুটি এফআইআর করার বপর পরিস্থিতি আপতত স্বাভাবিক বলেও জানানো হয়।

আরও পড়ুন:  TMKOC: আর 'ফিরছেন না' দিশা ভাকানি, নতুন দয়াবেন-এর খোঁজ 'তারক মেহতা কা উলটা চশমায়'

জানা যাচ্ছে, জম্মুর রামবান জেলাতেও কারফিউ জারি করা হয়েছে। কোনওভাবে যাতে উত্তেজনা না ছড়ায়, তারজন্য কেন্দ্রীয় মন্ত্রী জিতেন্দ্র সিং আবেদন করেন স্থানীয় মানুষের কাছে। প্রসঙ্গত উধমপুরের নির্বাচিত সাংসদ জিতেন্দ্র সিং বর্তমানে কেন্দ্রের মন্ত্রী। শান্তি রক্ষার জন্য তিনিই সাধারণ মানুষের কাছে আবেদন করেন।