Jammu and Kashmir: জম্মু কাশ্মীরে বড় সাফল্য, পরপর ৭ জঙ্গিকে খতম করল সেনা বাহিনী
Security Forces In Jammu & Kashmir (Photo Credit: IANS)

শ্রীনগর, ২০ জুন:  জম্মু কাশ্মীরে বড় সাফল্য পেল সেনা বাহিনী (Indian Army)। জম্মু কাশ্মীরের কুলগাম, কুপওয়ারা-সহ একাধিক জায়গায় তল্লাশি চালিয়ে ৭ জঙ্গিকে খতম করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় ৭ জঙ্গিকে (Terrorist) খতম করা হয়েছে। জম্মু কাশ্মীর পুলিশ এবং সেনা বাহিনী একযোগে তল্লাশি চালিয়ে ওই ৭ জঙ্গিকে খতম করেছে বলে খবর। এসবের পাশাপাশি গত ২০ দিনে সেনা বাহিনী ২৪ জন জঙ্গিকে উপত্যকায় খতম করেছে। সোমবার এমনই জানান আইজিপি কাশ্মীর বিজয় কুমার।

বিজয় কুমার জানান, কুপওয়ারা দিতে লস্কর-ই-তইবার ৪ জঙ্গি এবং জইশ-ই-মহম্মদের ৩ জঙ্গি অনুপ্রবেশের চেষ্টা চালালে, গুলি চালানো শুরু করে সেনা বাহিনী। সেনার গুলিতে এনকাউন্টারস্থলেই খতম করা হয় ৬ জঙ্গিকে। যার মধ্যে ৪ জঙ্গি পাকিস্তানি এবং ৩ জন স্থানীয় বলে জানানো হয়।

আরও পড়ুন: Agnipath: অগ্নিপথ প্রকল্প বাতিলের জেরে বিক্ষোভ, বাতিল ১৮১টি মেল ট্রেন, ৩৪৮টি প্যাসেঞ্জার ট্রেন

বেশ কয়েকদিন ধরে উত্তপ্ত উপত্যকা। রাহুল ভাট থেকে আমরিন ভাট, একের পর এক কাশ্মীরি পণ্ডিতকে (Kashmiri Pandit) গুলি করে হত্যালীলা চালায় জঙ্গিরা। যা নিয়ে উত্তপ্ত হয়ে উঠতে শুরু করে গোটা এলাকা। এমনকী, রাহুল ভাটের মৃত্যুর পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন নিহতের স্ত্রী।