Jammu And Kashmir: প্রধানমন্ত্রীর সফরের আগে উত্তেজনা, সেনার গুলিতে নিহত কুখ্যাত ৩ লস্কর জঙ্গির দেহ উদ্ধার
J-K Encounter (Photo Credit: ANI/Twitter)

শ্রীনগর, ২২ এপ্রিল:  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সফরের আগে ফের নতুন করে উত্তপ্ত জম্মু কাশ্মীর। বৃহস্পতিবার থেকে বারামুলায় যে এনকাউন্টার শুরু হয়, তার জেরে একের পর এক জঙ্গি নিকেষ করে সেনা বাহিনী। তবে সেনা বাহিনীর গুলিতে যে জঙ্গিরা নিহত হয়, তাদের মধ্যে ৩ জনের দেহ উদ্ধার করা হয়েছে। ইউসুফ দার ওরফে আলিয়াস কান্তরু, হিলাল শেখ ওরফে হানমজালা এবং ফৈজল দার নামে ৩ জঙ্গির দেহ উদ্ধার করা হয়েছে। যে ৩ জঙ্গির মৃতদেহ উদ্ধার করা হয়, তারা প্রত্যেকে লস্কর-ই-তইবার সদস্য বলে জানানো হয় জম্মু কাশ্মীর পুলিশের তরফে। জঙ্গিদের মৃতদেহ উদ্ধারের পাশাপাশি তাদের কাছ থেকে বিপুল বিস্ফোরক এবং অস্ত্র উদ্ধার করা হয়েছে।  ফলে ওই এলাকায় আর কোনও জঙ্গি লুকিয়ে নেই বলেই অনুমান। আপাতত বারামুলা এনকাউন্টার শেষ হয়েছে বলে জানানো হয় জম্মু কাশ্মীর পুলিশের তরফে।

 

বারামুলার পাশপাশি  জম্মু শহরের সুঞ্জওয়ান (Sunjwan) সেনা ছাউনিএলাকায় নিরাপত্তা বাহিনী আজ ভোরে অভিযান শুরু করে। সেখানেও ২ জঙ্গি নিহত হয়। সংঘর্ষে এক জওয়ানও নিহত হয়েছেন  এবং  জখম ৪ জন।

আরও পড়ুন:  Jammu And Kashmir Encounter: প্রধানমন্ত্রীর সফরের আগে নিরাপত্তা বাহিনী-জঙ্গি সংঘর্ষে উত্তপ্ত জম্মু ও কাশ্মীর, নিকেশ কয়েকজন জঙ্গি

রবিবার প্রধানমন্ত্রীর সফরের আগে জম্মু কাশ্মীরের গোটা এলাকা নিরাপত্তার মোড়কে ঘিরে ফেলা হয়েছে বলে খবর।