Gajendra Singh Shekhawat COVID-19 Positive: করোনা আক্রান্ত কেন্দ্রীয় জলশক্তি মন্ত্রী গজেন্দ্র সিং শেখওয়াত
কেন্দ্রীয় জলশক্তি মন্ত্রী গজেন্দ্র সিং শেখওয়াত (Photo Credits: PTI)

নতুন দিল্লি, ২০ অগাস্ট: এবার করোনাভাইরাসে আক্রান্ত হলেন কেন্দ্রীয় জলশক্তি মন্ত্রী গজেন্দ্র সিং শেখওয়াত (Gajendra Singh Shekhawat)। তিনি টুইটারে নিজেই একথা জানিয়েছেন। মন্ত্রী জানিয়েছেন, তাঁকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে।

নরেন্দ্র মোদি মন্ত্রিসভার বেশ কয়েকজন সদস্য কোভিড-১৯ -এ আক্রান্ত হয়েছেন। প্রথমে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, কেন্দ্রীয় পেট্রলিয়ামমন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের পর জানা যায়, কেন্দ্রীয় কৃষি প্রতিমন্ত্রী কৈলাশ চৌধুরিও করোনায় আক্রান্ত।কয়েকদিন আগে করোনাভাইরাসে (COVID-19) আক্রান্ত হন কেন্দ্রীয় মন্ত্রী অর্জুন রাম মেঘওয়াল (Arjun Ram Meghwal)। সংসদীয় বিষয়ক প্রতিমন্ত্রীকে দিল্লির এইমস-এ (AIIMS) ভর্তি করা হয়েছে। তাঁর দুবার করোনা টেস্ট হয়। দ্বিতীয় টেস্টে রিপোর্ট পজিটিভ আসে। কেন্দ্রীয় কৃষিমন্ত্রকের প্রতিমন্ত্রী কৈলাস চৌধুরিও করোনা আক্রান্ত হন। তিনি ভর্তি যোধপুরের একটি হাসপাতালে। সপ্তাহখানেক আগে করোনা আক্রান্ত হন কেন্দ্রীয় আয়ুষমন্ত্রী শ্রীপদ নায়েকও৷

এদিকে গত সপ্তাহেই করোনাকে জয় করে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন। ফের শরীরে ব্যথা ও ক্লান্তিজনিত কারণে হাসপাতালে ভর্তি হয়েছেন স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ (Union Home Minister Amit Shah)। মঙ্গলবার সকালে তাঁকে দিল্লির এইমস-এ ভর্তি করা হয়। মূলত কোভিড সেরে গেলেও রোগীর শরীরে বেশকিছু অসুস্থতা থেকে যায়। তেমনকিছু সমস্যায় ভুগছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী।