IndiGo Flight Diverted To Pakistan’s Karachi: যান্ত্রিক গোলযোগের কারণে এবার পাকিস্তানের করাচিতে অবতরণ ইন্ডিগো বিমানের
IndiGo. (Photo Credits: Wikimedia Commons)

নতুন দিল্লি, ১৭ জুলাই: যান্ত্রিক গোলযোগের (Technical Defect) কারণে ফের পাকিস্তানে জরুরি অবতরণ করল ইন্ডিগোর (IndiGo) বিমান। করাচি (Karachi) বিমানবন্দরে বিমানটি নামানো হয়েছে। শারজা থেকে হায়দরাবাদগামী বিমানে (IndiGo Sharjah-Hyderabad Flight) যান্ত্রিক গোলযোগ ধরা পড়তেই সেটিকে পাকিস্তানের করাচির দিকে ঘুরিয়ে দেওয়া হয়। করাচি বিমানবন্দরে নামানোর পর বিমানটিকে পরীক্ষা করা হচ্ছে। যাত্রীদের কথা মাথায় রেখে ইন্ডিগো করাচিতে আরেকটি বিমান পাঠানোর পরিকল্পনা করছে।

ইন্ডিগো এয়ারলাইন্স (IndiGo Airlines) জানিয়েছে, পাইলট বিমানে প্রযুক্তিগত ত্রুটি লক্ষ্য করেন। এর পরে সতর্কতা হিসাবে বিমানটিকে পাকিস্তানের করাচিতে নিয়ে যাওয়া হয়েছিল। যাত্রীদের হায়দরাবাদে আনতে একটি অতিরিক্ত বিমান করাচিতে পাঠানো হচ্ছে। আরও পড়ুন: Vice President Election 2022: এনডিএ-র উপ রাষ্ট্রপতি পদপ্রার্থী হচ্ছেন বাংলার রাজ্যপাল জগদীপ ধনখড়

ANI-র টুইট:

এনিয়ে গত ২ সপ্তাহে ২টি ভারতীয় বিমান যান্ত্রিক গোলযোগের কারণে করাচিতে অবতরণ করল। চলতি মাসের ৫ তারিখ দুবাই যাওয়ার পথে মাঝ আকাশে বিপত্তি হওয়াতে পাকিস্তানে জরুরি অবতরণ করানো হয় উড়ান সংস্থা স্পাইসজেটের একটি বিমানকে। দিল্লি থেকে দুবাই যাওয়ার পথে এসজি-১১ বিমানটির ইন্ডিকেটর লাইটে যান্ত্রিক গোলযোগ দেখা যায়। তড়িঘড়ি বিমানটিকে পাকিস্তানের করাচি বিমানবন্দরে অবতরণ করানো হয়। পরে বেশ কয়েক ঘণ্টা পর অন্য বিমান পাঠনো হয়। সেই বিমানে করে যাত্রীরা দুবাই রওনা দেন।