Coronavirus Cases In India: ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ৪১,৩২২ জন; মৃত্যু ৪৮৫ জনের
ভারতে করোনা (Photo Credits: PTI)

নতুন দিল্লি, ২৮ নভেম্বর: ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হলেন ৪১ হাজার ৩২২ জন। একই সময়ে মৃত্যু হয়েছে ৪৮৫ জনের। দেশে মোট করোনা আক্রান্ত হয়েছেন ৯৩ লাখ ৫১ হাজার ১১০ জন। মৃ্ত্যুর সংখ্যা বেড়ে হয়েছে ১ লাখ ৩৬ হাজার ২০০ জন। দেশে বর্তমানে চিকিৎসা চলছে ৪ লাখ ৫৪ হাজার ৯৪০ জন। মোট সুস্থ হয়েছেন ৮৭ লাখ ৫৯ হাজার ৯৯ জন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৪১ হাজার ৪৫২ জন। আজ এই পরিসংখ্যান দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক (Ministry of Health and Family Welfare)।

বৃহস্পতিবার কেন্দ্রীয় সরকার জানিয়েছে, ৪টি রাজ্য এখনও পর্যন্ত সংক্রমণ ও মৃত্যুসংখ্যার তালিকায় দেশে শীর্ষে রয়েছে। সেই রাজ্যগুলি হল মহরাষ্ট্র, দিল্লি, উত্তরপ্রদেশ ও পশ্চিমবঙ্গ। আরও পড়ুন: BS Yediyurappa's PA Attempts To Commit Suicide: এক ডজন ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা মুখ্যমন্ত্রীর ব্যক্তিগত সহকারী!

জন হপকিন্স ইউনিভার্সিটি জানিয়েছে, সার্বিকভাবে বিশ্বে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে ৬১.৫ মিলিয়ন মানুষ। মৃত্যু হয়েছে ১.৪৪ মিলিয়নেরও বেশি মানুষের। মার্কিন যুক্তরাষ্ট্রে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত দেশ। দেশটিকে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৩ লাখ ৮৬ হাজার ৩৬৭। মৃত্যু হয়েছে ২ লাখ ৬৪ হাজার ৮৪২ জনের।