COVID-19 cases In India: ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ২,৬১,৫০০; মৃত্যু ১,৫০১ জনের
ভারতে করোনা (Photo Credits: PTI)

নতুন দিল্লি, ১৮ এপ্রিল: গত ২৪ ঘণ্টায় সারা দেশে করোনাভাইরাসে (COVID-19) আক্রান্ত হলেন ২ লাখ ৬১ হাজার ৫০০ জন। একই সময়ে মৃত্যু হয়েছে ১ হাজার ৫০১ জনের। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১ লাখ ৩৮ হাজার ৪২৩ জন। দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১ কোটি ৪৭ লাখ ৮৮ হাজার ১০৯ জন। তার মধ্যে বর্তমানে চিকিৎসা চলছে ১৮ লাখ ১ হাজার ১০৯ জন। করোনায় মোট সুস্থ হয়েছেন ১ কোটি ২৮ লাখ ৯ হাজার ৬৪৩ জন। করোনায় মোট মৃত্যু হয়েছে ১ লাখ ৭৭ হাজার ১৫০ জন। আজ এই পরিসংখ্যান দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক (Union Health Ministry)।

মন্ত্রক জানিয়েছে, গতকাল পর্যন্ত মোট ১২ কোটি ২৬ লাখ ২২ হাজার ৫৯০ জনকে করোনা ভ্যাকসিন দেওয়া হয়েছে। আইসিএমআর জানিয়েছে, গতকাল পর্যন্ত ২৬ কোটি ৬৫ লাখ ৩৮ হাজার ৪১৬টি নমুনা পরীক্ষা করা হয়েছে। আরও পড়ুন: Remdesivir Injections Price Cut: কেন্দ্রীয় হস্তক্ষেপে কমল রেমডেসিভির ইনজেকশনের দাম

গতকাল কেন্দ্রের কয়েকটি দপ্তরের শীর্ষ আধিকারিকদের সঙ্গে কোভিড পরিস্থিতি নিয়ে আলোচনা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বৈঠকে মোদি বলেন, গত বছর একজোট হয়ে কোভিডকে হারিয়েছিল ভারত। এবার ফের সেটাই করতে পারবে ভারত।