Coronavirus Cases In India: ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ১৪,২৬৪ জন, মৃত্যু ৯০ জনের
ভারতে করোনা (Photo Credits: PTI)

নতুন দিল্লি, ২১ ফেব্রুয়ারি: গত ২৪ ঘণ্টায় সারা দেশে করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হলেন ১৪ হাজার ২৬৪ জন। একই সময়ে মৃত্যু হয়েছে ৯০ জনের। ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে ছাড়া পেয়েছেন ১১ হাজার ৬৬৭ জন। দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১ কোটি ৯ লাখ ৯১ হাজার ৬৫১ জন। তার মধ্যে বর্তমানে চিকিৎসা চলছে ১ লাখ ৪৫ হাজার ৬৩৪ জনের। মোট সুস্থ হয়েছেন ১ কোটি ৬ লাখ ৮৯ হাজার ৭১৫ জন। করোনায় মৃত্যু হয়েছে ১ লাখ ৫৬ হাজার ৩০২ জনের। আজ এই পরিসংখ্যান দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক (Union Health Ministry)।

ICMR জানিয়েছে, গতকাল পর্যন্ত ২১ কোটি ৯ লাখ ৩১ হাজার ৫৩০টি নমুনা পরীক্ষা করা হয়েছে। তার মধ্যে গতকাল হয়েছে ৬ লাখ ৭০ হাজার ৫০ জন। আরও পড়ুন: 21 February, Lottery Sambad Result: লটারি কেটেছেন ? ফলাফল জানুন অনলাইনে

করোনায় বিশ্বে আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ১১ কোটি ১৬ লাখ এবং মৃতের সংখ্যা ছাড়িয়েছে ২৪ লাখ ৭২ হাজার। আজ সকাল পর্যন্ত বিশ্বে করোনায় আক্রান্ত হয়েছেন ১১ কোটি ১৬ লাখ ৪৮ হাজার ৫৫ জন এবং মৃত্যু হয়েছে ২৪ লাখ ৭২ হাজার ২৯৮ জনের। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮ কোটি ৬৮ লাখ ১৪ হাজার ৬৯১ জন।