Chhagan Bhujbal: বিজেপিকে অস্বস্তিতে ফেলে নাসিকে রণেভঙ্গ ছগন ভুজওয়ালের
BJP Flag (Photo Credit: File Photo)

বিজেপির সঙ্গে হাত মিলিয়ে আসন্ন লোকসভা নির্বাচনে লড়ার শখ মিটল না অজিত পাওয়ারের এনসিপি-র নেতা তথা রাজ্যের মন্ত্রী ছগন ভুজওয়ালের। নাসিকে এনডিএ জোটের আসন সমঝোতার জটিলতায় হতাশ হয়ে ছগন ঘোষণা করলেন তিনি নাসিক থেকে লড়বেন না। মহারাষ্ট্রের গুরুত্বপূর্ণ কেন্দ্র নাসিক থেকে কে লড়বে তা নিয়ে বিজেপি, শিবসেনা (একনাথ শিন্ডে), এনসিপি (অজিত পাওয়ার)-এর মধ্যে জোর লড়াই চলছে। ছগন রণেভঙ্গ দেওয়ায় এবার নাসিকের লড়াইয়ে বিজেপি ও শিন্ডে সেনার মধ্যে দ্বৈরথ হয়ে দাঁড়াল। একনাথ শিন্ডের শিবসেনা এখানে তাদের সাংসদ হেমন্ত গডসে-কে দাঁড় করাতে মরিয়া। বিজেপি শিন্ডেকে কিছুতেই নাসিক ছাড়তে রাজি হচ্ছে না। বিজেপি চেয়েছিল, ছগন তাদের প্রতীকে লড়ুন। কিন্তু তিনি তাতে রাজি হননি।

হতাশ ছগন এদিন সাংবাদিক সম্মেলনে বলেন, " নাসিকে আমাদের জোটের মধ্যে কে লড়বে তা এখনও ঠিক হল না। এদিকে নির্বাচন ক্রমশ এগিয়ে আসছে। এদিকে, বিরোধী মহাআগড়ি জোট তিন সপ্তাহ আগে এখানে প্রার্থী ঘোষণা করে প্রচার শুরু করেছে। আমরা যত আলোচনা করব, বৈঠক করব, ততই দেরী হবে, ততই জটিলতা বাড়বে। এখন আমাদের মধ্যে ডেড লক ভাঙতেই হবে। আমি ঠিক করেছি আমি আর নাসিকের আসন জটিলতার লড়াইয়ে থাকব না। আমি আর নাসিক থেকে লড়ব না।"

দেখুন ভিডিয়ো

নাসিকে গতবার এনসিপি-র টিকিটে লড়ে শিবসেনার হেমন্ত গডসের কাছে হেরেছিলেন ছগনের ভাইপো। এই আসনে ইন্ডিয়া জোটের প্রার্থী উদ্ধভ ঠাকরের শিবসেনার রাজাভাউ ওয়াজে।