Pakistan PUBG Lover: পাকিস্তান থেকে ভারতে আসা পাবজি প্রেমিকা ধর্ম বদলে হিন্দু হলেন
Sachin and Seema. (Photo Cedits:Twitter)

প্রেমের টানে ধর্ম বদলে নিলেন পাকিস্তান থেকে ভারতে আসা সেই পাবজি প্রেমিকা। সীমা গোলাম হায়দার থেকে সীমা মীনা হয়ে গেলেন তিনি। সীমা তার চার সন্তানের নাম হিন্দু রাখল। জেল থেকে জামিন পেয়ে সচিনের সঙ্গে সংসার পাতছেন সীমা। কাঁটাতারের সব সীমানা ভেঙে গেল পাবজি প্রেমে। । পাবজি খেলতে গিয়ে পাকিস্তানি মহিলা সীমা গোলাম হায়দারের সঙ্গে পরিচয় হয় গ্রেটার নয়ডা নিবাসী ভারতীয় যুবক শচীনের সঙ্গে। প্রথমে পরিচয়, তারপর তাদের প্রেমের সম্পর্ক তৈরি হয়। তারপর পাকিস্তানে তার জমি ১২ লক্ষ টাকায় বিক্রি করে ভারতে প্রেমিকের টানে সব কিছু ছেড়ে ভারতে চলে আসেন সীমা। অনলাইন গেম পাবজি খেলতে গিয়ে গ্রেটার নয়ডার ছেলে সচিনের প্রেমে পড়েছিল পাকিস্তানের ২৭ বছরের মেয়ে সীমা।

পাসপোর্ট মিলবে না বলে নেপাল সীমান্ত দিয়ে ভারতে ঢুকে গ্রেটার নয়ডায় তাঁর প্রেমিক সচিনের কাছে ছুটে এসেছিলেন সীমা হায়দার। গুপ্তচরবৃত্তি করতেই ভালবাসার নাটক করে সীমা ভারতে ঢুকে পড়েছিল কি না তেমন সন্দেহ করেছিল পুলিশ। তবে আপাতত প্রাথমিক তদন্তে সীমা সেসব কলঙ্কমক্ত হয়ে জামিন পেয়েছে।

দেখুন ভিডিয়ো

কোনও রকম বৈধ কাগজপত্র ছাড়া সীমা ভারতে আসায় সীমা ও সচিনকে গ্রেফতার করেছিল পুলিশ। প্রেমিকের টানে কাঁটাতারের বেড়া অতিক্রম করে চার সন্তানকে নিয়ে ভারতে চলে আসেন।