Hemant Soren: হাজিরা দেননি, ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেনের বাড়িতে পৌঁছে গেল ED
Hemant Soren (Photo Credit: Instagram)

দিল্লি, ২৯ জানুয়ারি: ঝাড়খণ্ডের (Jharkhand) মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেনের (Hemant Soren) দিল্লির বাড়িতে ফের হানা দিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। আর্থিক তছরূপ মামলার অভিযোগে ফের হেমন্ত সোরেনের বাড়িতে হাজির কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। ২৭ জানুয়ারি হেমন্ত সোরেনকে নতুন করে নোটিশ পাঠায় ইডি। ২৯ কিংবা ৩১ জানুয়ারি সোরেন ইডির দফতরে হাজির হতে পারবেন কি না, সে বিষয়ে জানতে চাওয়া হয়। ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রীর তরফে এ বিষয়ে কোনও উত্তর দেওয়া হয়নি। এরপরই হেমন্ত সোরেনকে ফের নোটিশ পাঠানো হয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তরফে।

গত ২০ জানুয়ারি হেমন্ত সোরেনের রাঁচির বাড়িতে যান এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের অফিসাররা। সেখানে সোরেনের প্রথম বিবৃতি রেকর্ড করা হয় বলে খবর। প্রায় ৭ ঘণ্টা সোরেনের বাড়িতে থাকার পর ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী বিবৃতি রেকর্ড করা হয়। ওইদিন হেমন্ত সোরেনের বিবৃতি ়পুরোটা রেকর্ড করা যায়নি। সেই কারণে ফের তাঁকে নোটিশ পাঠানো হয় বলে খবর।

দেখুন ভিডিয়ো...

 

আরও পড়ুন: Hemant Soren: ২৩ সেপ্টেম্বর ফের ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন-কে তলব করল ইডি

প্রসঙ্গত এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের নোটিশ সত্ত্বেও সোরেন পরপর ৯বার ইডির অফিসে হাজিরা বাতিল করেছেন। সেই কারণে দিল্লির বাড়িতে গিয়ে এবার সোরেনের নামে নোটিশ জারি করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।