Goa Elections 2022: বাইশে গোয়া নির্বাচন থেকে সরে দাঁড়ালেন তৃণমূলের সর্বভারতীয় সহসভাপতি লুইজিনহো ফ্যালিরো
Luizinho Faleiro (Photo Credit: ANI/Twitter)

গোয়া, ২৮ জানুয়ারি:  তৃণমূল কংগ্রেসের (TMC) সর্বভারতীয় সহ সভাপতি লুইজিনহো ফ্যালিরো (Luizinho Faleiro) এবার লড়াই করছেন না। দলের সঙ্গে আলোচনা করেই নেওয়া হয়েছে সিদ্ধান্ত। এবারে গোয়ার ফাতোরদা থেকে লড়াইয়ের কথা ছিল ফ্যালিরোর।  কিন্তু তা হচ্ছে না।  গোয়ার ওই আসন থেকে ফ্যালিরোর পরিবর্তে লড়াই করছেন এক মহিলা প্রার্থী।  শুক্রবার সাংবাদিক সম্মেলনে এমনই জানান লুইজিনহো।

তৃণমূল কংগ্রেসের  সর্বভারতীয় সহ সভাপতি আরও বলেন, তিনি গোয়ার (Goa) সব প্রার্থীদের হয়ে প্রচার করবেন। গোয়া জুড়ে তৃমমূল কংগ্রেসের সব প্রার্থীদের হয়ে প্রচারের জন্যই নিজের নাম প্রত্যাহার করেছেন। দলের সঙ্গে আলোচনা করেই তিনি ওই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান লুইজিনহো ফ্যালিরো। পাশাপাশি তিনি আরও জানান, রাজনীতিসহ সমাজের সর্বক্ষেত্রে মহিলাদের ক্ষমতায়ন যাতে আরও বেশে করে হয়, তার জন্যই তিনি নিজের জায়গায় কম বয়সী কাউকে সেই জায়গায় নিয়ে আসা হয়েছে বলে জানান লুইজিনহো।

আরও পড়ুন: Mouni Roy বিয়ে সারলেন, লাল, সাদা শাড়িতে সেজে আপন করলেন সূরযকে

সম্প্রতি কংগ্রেস থেকে তৃণমূল কংগ্রেসে যোগ দেন লুইজিনহো ফ্যালিরো। কংগ্রেস বিধায়ক তথা গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) হাত ধরে যোগ দেন তৃণমূল কংগ্রেসে।  এরপরই তাঁকে তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সহসভাপতির পদে স্থলাভিষিক্ত করা হয়।