Girlfriend's Pressure In Extra-Marital Relationship: মুম্বইয়ের ধারাভিতে বান্ধবীর নির্দেশে দুই বছরের শিশুকে খুন করলেন বাবা,ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে গোটা এলাকায়
প্রতীকী ছবি (Photo Credits: Pixabay)

বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন ধারাভির শাহুনগর এলাকার রহমত আনসারি। সেই  বান্ধবীর নির্দেশেই দুই বছরের ছেলেকে খুন করলেন ২২ বছরের সেই যুবক।  এরপর খুনের প্রমাণ লোপাট করতে  শিশুটির লাশ ড্রেনে ফেলে দেওয়া হয়। বুধবার সকালে একটি প্লাস্টিকের ব্যাগে শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ। পুলিশ মামলা নথিভুক্ত করে তদন্ত শুরু করেছে। মুম্বইয়ের ধারাভির এই ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে গোটা এলাকায়।

পুলিশী তদন্তে জানা গিয়েছে, ২২ বছর বয়সী  বিবাহিত রেহমত আনসারি অন্য এক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে গিয়েছিল। সে ওই মহিলাকে বিয়েও করতে চেয়েছিল। কিন্তু বিয়ের আগে প্রেমিকা তার সামনে শর্ত রেখেছিল যে তাকে প্রথমে দুই বছরের একটি ছেলেকে হত্যা করতে হবে। প্রেমিকার অনুরোধে রহমত তার দুই বছরের শিশু আসাদকে  প্রথমে বাড়ি থেকে বের করে আনে। তারপর একটি  দোকানের মধ্যে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। এরপর দোকানের প্লাস্টিকের ব্যাগে তার লাশ মুড়ে মিঠি নদীতে ফেলে দেওয়া হয়।বাড়িতে এসে আসাদকে দেখতে না পেয়ে খোজাখুজি শুরু করে আসাদের মা। রহমতকে জিজ্ঞাসা করলে সে জানায়  আসাদ কোথায় গেছে তা সে জানে না। এরপর পুলিশে খবর দেওয়া হলে  পুলিশ ড্রেনের মধ্যে থেকে আসাদের লাশ উদ্ধার করে। লাশ উদ্ধারের কয়েক ঘণ্টা পর অভিযুক্ত রহমতকে গ্রেপ্তার করা হয়।