General Bipin Rawat: সেনা সর্বাধিনায়ক বিপিন রাওয়াতকে শেষ শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী
PM Narendra Modi (Photo Credit: ANI/Twitter)

দিল্লি, ৯ ডিসেম্বর:  তামিলনাড়ু (TamilNadu) থেকে দিল্লিতে (Delhi) এসে পৌঁছল চিফ ডিফেন্স স্টাফ বিপিন রাওয়াত (Bipin Rawat), তাঁর স্ত্রী মধুলিকা রাওয়াত এবং ১১ জন সেনা কর্মীর মরদেহ। পালাম এয়ারবেসে শেষ শ্রদ্ধা জানানোর জন্য রাখা হয়েছে সেনা সর্বাধিনায়কের মরদেহ। সেখানেই জেনারেল রাওয়াত সহ বাকি সেনা কর্মীদের শেষ  বিদায় জানাবেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi), প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংরা (Rajnath Singh)।

বুধবার তামিলনাড়ুর কুন্নুরে ঘন জঙ্গলের মধ্যে ভেঙে পড়ে জেনারেল বিপিন রাওয়াতের হেলিকপ্টার। সেনা বাহিনীর ওই কপ্টারে বিপিন রাওয়াতের সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী মধুলিকা রাওয়াত, এস এস লিড্ডার, কর্নেল এইচ সিং, উইং কমান্ডার পি এস চৌহান, স্কোয়াড্রন লিডারকে সিং, জেডব্লিউও দাস,  জেডব্লিউও প্রদীপ এ,  এইচএভি সতপাল, এনকে গুরেশ্বর সিং, এন কে জিতেন্দ্র, এন কে ভিভেক এবং এন কে তেজা।

আরও পড়ুন:  Bipin Rawat: বিপিন রাওয়াতের মৃত্যুর পর কীভাবে এই ধরনের ছবি পোস্ট করেন? কটাক্ষ নুসরতকে

বুধবার সেনা বাহিনীর ওই হেলিকপ্টার দুর্ঘটনায় পড়ায় পর সেখানে একনমাত্র জীবিত ক্যাপ্টেন বরুণ সিং। তবে তাঁর অবস্থাও আশঙ্কাজনক। আজ বরুণ সিংকে তামিলনাড়ুর সেনা হাসপাতাল থেকে বেঙ্গালুরুর কমান্ডো হাসপাতালে স্থানান্তরিত করা হয়। তাঁর চিকিৎসার জন্য সব ধরনের ব্যবস্থা করা হচ্ছে বলে জানান প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং।

জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভাল পৌঁছন পালাম এয়ারবেসে...

 

প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং দেখা করেন বিপিন রাওয়াত সহ ১১ সেনা কর্মীর পরিবারের সঙ্গে...

 

বিপিন রাওয়াত সহ ১১ জন সেনা কর্মীকে শেষ শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী...

 

বিপিন রাওয়াতকে শেষ বিদায় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংয়ের...