Jammu and Kashmir: শোপিয়ানে সেনাবাহিনীর এনকাউন্টারে খতম ৪ জঙ্গি; নিরাপত্তা বাহিনীর কাছে আত্মসমর্পণ ১ জনের
(Photo Credits: PTI)

শ্রীনগর, ২৮ অগস্ট: সেনাবাহিনী শুক্রবার একটি যৌথ অভিযানে দক্ষিণ কাশ্মীরের শোপিয়ান জেলায় চার সন্ত্রাসীকে এনকাউন্টার করে। শোপিয়ান জেলার (Shopian district) কিলুরা (Kiloora) এলাকায় আত্মগোপনকারী এক সন্ত্রাসবাদী সুরক্ষা বাহিনীর সামনে আত্মসমর্পণ করে। গুলিবিদ্ধ চারজন সন্ত্রাসীর মধ্যে একজন আল-বদর সন্ত্রাসবাদী গোষ্ঠীর কমান্ডার শাকুর প্যারে নামে চিহ্নিত। দ্বিতীয় সন্ত্রাসীর পরিচয় সুহেল ভাট, যিনি খানমোহের সরপঞ্চকে অপহরণ করে হত্যা করেছিলেন। কাশ্মীরের পুলিশ মহাপরিদর্শক এ তথ্য জানিয়েছেন।

সন্ত্রাসীদের কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। “শোপিয়ান জেলার কিলুরা এলাকায় চলমান এক লড়াইয়ে একজন সন্ত্রাসী আত্মসমর্পণকারী এবং চার সন্ত্রাসবাদীকেএনকাউন্টার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে দুটি একে ও তিনটি পিস্তল। যৌথ অভিযান চলছে," বলে জানিয়েছে ভারতীয় সেনা। আরও পড়ুন, পাঞ্জাবে এবার আক্রান্তের দরজার সামনে পৌঁছাবে করোনা টেস্টের মোবাইল ক্লিনিক, উদ্বোধনে মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরেন্দ্র সিং

পুলিশ এর আগে বলেছিল যে শোপিয়ান জেলার কিলুরা এলাকায় সুরক্ষা বাহিনী একটি কর্ডোন চালায় ও তল্লাশি অভিযান শুরু করার পরে এই লড়াই শুরু হয়েছিল। তল্লাশি অভিযান চলাকালীন সন্ত্রাসীরা একটি সার্চ পার্টিতে গুলি চালায়। গোলাগুলি শুরু হয় সেনাবাহিনীর তরফ থেকে। এলাকায় অতিরিক্ত বাহিনীও প্রেরণ করা হয়েছিল।