Rajdhani Express crushed people: রাজধানী এক্সপ্রেস পিষে দিয়ে গেল লাইনে বসে থাকা চারজনকে
রাজধানী এক্সপ্রেস | Image used for representational purpose only | (Photo Credits: PTI)

এতাওয়া, ১০ জুন:  উত্তরপ্রদেশের বালরাই রেল স্টেশনে মর্মান্তিক দুর্ঘটনা। সোমবার সকালে কানপুর-দিল্লি রুটের রাজধানী এক্সপ্রেস (Kanpur-Delhi Rajdhani Express) প্ল্যাটফর্মের লাইনে দাঁড়িয়ে থাকা চার ব্যক্তিকে পিষে দিয়ে গেল। চারজনের মৃত্যুর পাশাপাশি অনেকে গুরুতর আহত হয়েছেন। ওই চার ব্যক্তি প্ল্যাটফর্মে দাঁড়িয়ে থাকা অন্য একটি ট্রেনের যাত্রী। গরম থেকে বাঁচতেই তারা ট্রেন থেকে নেমে লাইনে দাঁড়িয়ে ছিলেন বলে খবর।

খবর অনুযায়ী, মুম্বইয়েক বান্দ্রা রেলওয়ে টার্মিনাল থেকে মুজফরপুরগামী একটি আওয়াদ এক্সপ্রেস ট্রেন বালরাই স্টেশনে এসে দাঁড়ায়। কারণ ট্রেনটিকে লাইন ছাড়তে হত তার চেয়ে দ্রুতগতির রাজধানী এক্সপ্রেসটিক। এই কারণে কিছুক্ষণ বালরাই স্টেশনে দাঁড়িয়েছিল আওয়াদ এক্সপ্রেস। কিন্তু ট্রেনের ভিতর কিছু বগিতে পাখা না চলায় গরম থেকে বাঁচতে ফাঁকায় প্ল্যাটফর্মের লাইনে এসে দাঁড়ান কিছু যাত্রী। আর তারপর সেই লাইনের ওপর দিয়ে দ্রুতগতিতে রাজধানী এক্সপ্রেস এসে পিষে দিয়ে যায় চার ব্যক্তিকে। ৬জনকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় সাইফাই হাসপাতালে ভর্তি করা হয়। আরও পড়ুন- দুবাইয়ে ভয়াবহ পথদুর্ঘটনায় ৮ ভারতীয়-সহ মৃত ১৭

মর্মান্তিক এই মৃতদের সবাই বিহারের বাসিন্দা। তারা প্রত্যেকেই মুম্বইয়ে কাজ করতে গিয়েছিলেন। রাজধানী আসার ঘোষণা কী স্টেশনে ঘোষণা করা হয়েছিল! সব কিছু নিয়ে তদন্ত শুরু হয়েছে। রেলের বড় আধিকারীকরা ঘটনাস্থলে গিয়েছেন।