MDM And PDS Goods Stolen: সরকারি গোডাউন থেকে উধাও ১০ লাখ টাকার রেশন ও মিড-ডে মিলের খাদ্যসামগ্রী
MDM And PDS Goods Stolen (Photo: IANS)

ভাবনগর, ৬ সেপ্টেম্বর: গুজরাতের (Gujarat) সরকারি গোডাউন (Godown) থেকে চুরি হয়ে গেল রেশন ও মিড-ডে মিলের খাদ্যসামগ্রী। চুরি যাওয়া খাদ্যসামগ্রীর মূল্য অন্তত ১০ লাখ টাকা। সরকারি গোডাউন ম্যানেজার ইতিমধ্যেই পুলিশে অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে বলা হয়েছে, মিড-ডে ডিল (Mid-Day Meal) ও রেশনের (Public Distribution System) জন্য মজুদ থাকা ১০ লাখ টাকা মূল্যের ভোজ্য তেল (Edible Oil) এবং তুর ডাল (Tur Dal) অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা চুরি করেছে।

পালিটানার গোডাউনের ম্যানেজার ভার্গব যোশী তাঁর অভিযোগে আরও বলেন, “৩ সেপ্টেম্বর গোডাউনে মজুদ পরীক্ষা করা হয়। সোমবার সকালে ননী রাজস্থলী প্রাথমিক বিদ্যালয়ের লোকজন গোডাউন থেকে তুর ও ভোজ্য তেল সংগ্রহ করতে এলে স্কুলের কর্মচারী হানিফ কোরেশি চুরির বিষয়টি নজর করেন। তিনি দেখতে পান যে তেলের ১৬ লিটারের টিনগুলি উধাও হয়ে গিয়েছে।" আরও পড়ুন: Bengaluru Rain: ভাসছে বেঙ্গালুরু, জমা জলে আটকে মর্মান্তিক পরিণতি তরুণীর, দেখুন

অভিযোগকারী আরও বলেছেন যে তিনি শনিবারের স্টক রেকর্ড ব্যক্তিগতভাবে যাচাই করেছেন। ১৬ লিটারের ২৭০টি তেলের টিন, মিড-ডে মিলের জন্য এছাড়াও ২৫ কেজি ওজনের ৪০ ব্যাগ তুর ডাল ও রেশনের জন্য ২০ কেজি ওজনের ২০ ব্যাগ তুর ডাল উধাও হয়ে গিয়েছে। সমস্ত পণ্যের মোট মূল্য ৯ লাখ ৯৯ হাজার ৮০০ টাকা।