ED Raids At Sanjay Raut's Residence: শিবসেনা নেতা সঞ্জয় রাউতের বাড়িতে হানা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের, চলছে তল্লাশি
ED Raids At Sanjay Raut's Residence (Photo: ANI)

মুম্বই, ৩১ জুলাই: পাটরা চাউল জমি কেলেঙ্কারি মামলায় (Patra Chawl Land Scam Case) শিবসেনা নেতা সঞ্জয় রাউতের (Sanjay Raut) বাড়িতে হানা (Raid) এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (Enforcement Directorate)। সঞ্জয়ের বাড়িতে তল্লাশি চালাচ্ছেন ইডি-র আধিকারিকরা। তাঁকে জিজ্ঞাসাবাদও করা হচ্ছে। এর আগে এই মামলায় রাউতকে তলব করেছিল ইডি। ১ জুলাই ইডি দফতরে গিয়েছিলেন শিবসেনা নেতা। ২০ জুলাই আবারও সঞ্জয়কে তলব করেছিল ইডি। কিন্তু সেবার তিনি হাজিরা দেননি। এর পর গত ২৭ জুলাই তাঁকে ফের ডাকা হয়েছিল। সংসদের অধিবেশন চলার কারণে তদন্তকারী সংস্থার দফতরে হাজিরা দিতে পারবেন না বলে আইনজীবী মারফত জানিয়েছিলেন শিবসেনা নেতা।

বাড়িতে ইডি হানা দিতেই টুইট করেছেন সঞ্জয়। টুইটে তিনি লেখেন, "মহারাষ্ট্র এবং শিবসেনা লড়াই চালিয়ে যাবে। মিথ্যা পদক্ষেপ, মিথ্যা প্রমাণ...আমি শিবসেনা ছাড়ব না...আমি মরলেও আত্মসমর্পণ করব না...কোনও কেলেঙ্কারির সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই।" আরও পড়ুন: Viral Marriage Video:ঘটা করে চলছে বিয়ের আয়োজন,এদিকে বর ও কনে মারা গেছে ৩০বছর আগেই!! ( দেখুন ভিডিও)

দেখুন ছবি:

এদিকে ইডি হানা দিতেই সঞ্জয় রাউতের বাড়ির সামনে জড়ো হয়ে যান প্রচুর শিবসেনা কর্মী ও সমর্থক। তাঁরা কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে স্লোগান দিচ্ছেন। পরিস্থিতি হাতের বাইরে যাতে চলে না যায় সেই জন্য মোতায়েন করা হয়েছে পুলিশ।