BSF-এর ডগ স্কোয়াডের কুকুরাও আজ ট্রেনারদের সঙ্গে যোগচর্চায়, দেখুন ভাইরাল ভিডিও
যোগ দিবসে যোগ দিল কুকুর-রাও। (Photo Credits: Twitter, ANI)

শ্রীনগর, ২১ জুন: কাশ্মীর থেকে কন্যাকুমারী, আজ যোগ চর্চায় মগ্ন গোটা দেশ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে আজ রাঁচিতে হচ্ছে আন্তর্জাতিক যোগা দিবসের মূল অনুষ্ঠান। ২০১৫ সাল থেকে শুরু হওয়া যোগা দিবসের ব্যাপ্তি এখন অনেক বেড়েছে। দেশের গণ্ডি ছাপিয়ে যোগা দিবস এখন আন্তর্জাতিক স্তরে অনেক বড় হয়েছে। সকাল থেকেই দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসছে দেশবাসীর যোগ চর্চার ভিডিও। আম জনতার সঙ্গে মিশে কেন্দ্রীয় মন্ত্রীরাও যোগচর্চায় মগ্ন।

কাশ্মীরে বরফঘেরা পরিবেশেও সেনাকর্মীদের যোগচর্চা করতে দেখা যাচ্ছে। এর মধ্যে আবার মজার এক ভিডিও ভাইরাল হল। সংবাদসংস্থা ANI-র এক টুইটে দেখা যাচ্ছে, জম্মুতে  BSF-এর ডগ ট্রেনাররদের সঙ্গে কুকুর-রা যোগ চর্চা। একেবারে হুবহু সব যোগার পোজ করছে কুকুররা-দেখুন ANI-এর টুইটের মাধ্যমে ভাইরাল হওয়া সেই ভিডিও--

এদিকে, রাঁচির রাস্তা ছেয়ে গেছে হোর্ডিংয়ে। আন্তর্জাতিক যোগব্যায়াম দিবসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি-কে স্বাগত জানাল ঝাড়খন্ডের রাজধানী। শুক্রবার রাঁচি শহরে প্রধানমন্ত্রীর সঙ্গে বহু মানুষ অংশগ্রহণ করেছেন যোগব্যায়াম অনুষ্ঠানে। মোদি-র যোগা অনুষ্ঠানকে ঘিরে কড়া নিরাপত্তায় ঘিরে ফেলা হয়েছে রাঁচি শহরকে। রাঁচির প্রভাত তারা মাঠে সকাল ৭ টায় যোগাসন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দেখুন ছবি।