Dibrugarh Express..jpg (Photo Credit: ANI/Twitter)

দিল্লি, ১৮ জুলাই: উত্তরপ্রদেশের (Uttar Pradesh) গোন্ডায় (Gonda) ডিব্রুগড় এক্সপ্রেসের লাইনচ্যুত (Dibrugarh Express Derailed) হওয়ার হওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। ডিব্রুগড় এক্সপ্রেসে লাইনচ্যুত হলে, তার জেরে ২ জনের মৃত্যু হয় বলে খবর। সেই সঙ্গে আহত হন ২০ জন। জেলাশাসকের তরফে এই খবর প্রকাশ করা হয়েছে।

জানা যাচ্ছে, বৃহস্পতিবার দুপুর ২.৩৫ নাগাদ চন্ডিগড়-ডিব্রুগড় এক্সপ্রেস হঠাৎই গোন্ডার কাছে লাইনচ্যুত হয়ে যায়। দূরপাল্লার ট্রেনটি লাইনচ্য়ুত হলে, পরপর ৮টি কোচ উলটে পড়ে। যার মধ্যে ৪টি এসি কামরা বলে জানা যায়। রেলের আধিকারিকদের তরফে এই সূত্র প্রকাশ করা হয়। দুর্ঘটনার পরপরই পুলিশ উদ্ধার কাজ শুরু করে। সেই সঙ্গে স্থানীয়রাও উদ্ধার কাজে হাত মেলান।

দুর্ঘটনার খবর পেয়ে ৪০ জনের একটি চিকিৎসকদের দল ঘটনাস্থলে পৌঁছয়। সেই সঙ্গে ১৫টি অ্যাম্বুলেন্সও ঘটনাস্থলে পৌঁছয়। ঘটনাস্থলে বিপর্যয় মোকাবিলাকারী দলের সদস্যরাও পৌঁছে যান। ফলে আর কোনও হতাহত রয়েছেন কি না, সে বিষয়েও জোর তল্লাশি শুরু হয়েছে।

আরও পড়ুন: Dibrugarh Express Derailed: ডিব্রুগড় এক্সপ্রেস লাইনচ্যুত, গোন্ডায় উলটে পড়ল ট্রেনের ৪টি এসি কোচ, দেখুন ভিডিয়ো

দেখুন দুর্ঘটনাস্থলের ভিডিয়ো...