Manish Sisodia Tests COVID-19 Positive: করোনাভাইরাসে আক্রান্ত দিল্লির উপ-মুখ্যমন্ত্রী মণীশ সিসোডিয়া
File image of Manish Sisodia | (Photo Credits: PTI)

নয়াদিল্লি, ১৪ সেপ্টেম্বর: করোনা-আক্রান্ত (Coronavirus) দিল্লির উপ-মুখ্যমন্ত্রী মণীশ সিসোডিয়া (Deputy Chief Minister Manish Sisodia)। সোমবারই করোনা-পরীক্ষার রিপোর্ট প্রকাশ্যে আসে। গত কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন আম আদমি পার্টির (Aam Aadmi Party) প্রবীণ নেতা। এরপর করোনা-পরীক্ষা (Coronavirus) হতেই রিপোর্ট পজিটিভ আসে। পড়ুন: Covid-19 Lockdown: কোভিড-১৯ লকডাউনে পরিযায়ী শ্রমিকের মৃত্যু, আহত কিংবা চাকরি হারানোর খবর নেই: রিপোর্ট

মণীশ সিসোডিয়া সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন। তিনি লিখেছেন, "হালকা জ্বর হওয়ার পর আজ করোনা পরীক্ষা হয়। যার রিপোর্ট পজিটিভ এসেছে। আমি আইসোলেশনে রয়েছি। যদিও এখন জ্বর বা অন্য কোনও সমস্যা নেই শরীরে। আমি একদমই সুস্থ রয়েছি এখন। আপনাদের সকলের আশীর্বাদ রয়েছে আমার সঙ্গে। খুব তাড়াতাড়ি পুরোপুরি সুস্থ হয়ে আমি আবার কাজে ফিরব।"

দিল্লিতে করোনা সংক্রমণ রুখতে ফ্রন্টলাইনে দাঁড়িয়ে লড়ছিলেন মণীশ সিসোডিয়া। স্বাস্থ্যব্যবস্থা খতিয়ে দেখতে হাসপাতাল থেকে কোয়ারেন্টাইন সেন্টারে পরিদর্শন করতেন তিনি, যখন দিল্লিতে করোনা আক্রান্তের সংখ্যা ছিল লাগামছাড়া। মণীশ সিসোডিয়া ছাড়াও আরও তিন আপ সাংসদ- গিরিশ সোনি, প্রমিলা টোকাস এবং বিশেষ রবির করোনা আক্রান্তের খবর মিলেছে।