Delhi Shocker: কুকুরের ডাকে বিরক্ত হয়ে পোষ্যর উপর হামলা, সারমেয়র প্রভুকেও নৃশংসভাবে মারধর দিল্লিতে, চাঞ্চল্য
Delhi Dog Incident (Photo Credit: Twitter)

দিল্লি, ৪ জুলাই:  কুকুরের (Dog) ডাকে বিরক্ত। আর তাই কুকুরকে মারধরের পাশাপাশি সারমেয়র প্রভুকেও এক নাগাড়ে মারধরের অভিযোগ উঠল। সোমবার এমনই একটি ভিডিয়ো ভাইরাল (Viral) হতেই শোরগোল শুরু হয়ে যায়। দিল্লির (Delhi) পশ্চিম বিহার এলাকায় এমনই একটি ঘটনার জেরে তোলপাড় শুরু হয়ে যায়। যে ভিডিয়োতে একটি কুকুরকে যেমন মারধর করতে দেখা যায়, তেমনি সারমেয়র প্রভুকেও মারধরের অভিযোগ ওঠে প্রতিবেশীর বিরুদ্ধে। ঘটনার পরপরই পশ্চিম বিহার থানার পুলিশের তরফে উপযুক্ত পদক্ষেপ করা হয়।

পুলিশের (Police) তরফে জানা যাচ্ছে, ধরমবীর দাহিয়া নামে এক ব্যক্তি আজ সকালে প্রাতঃভ্রমণ করছিলেন। ওই সময় ধরমবীর দাহিয়াকে দেখে পশ্চিম বিহারের বাসিন্দা এক ব্যক্তির পোষ্য ডাকতে শুরু করে। ধরমবীর রেগে  গিয়ে প্রথমে ওই সারমেয়কে তুলে তাকে অন্য জায়গায় ছুড়ে ফেলেন। এরপর লোহার রড দিয়ে কুকুরের মাথায় আঘাত শুরু করেন ধরমবীর। কুকুরকে রক্ষা করতে সেখানে তার প্রভু এলে, তাকেও পালটা লোহার রড দিয়ে মারধর শুরু করেন ধরমবীর।

আরও পড়ুন:  Maharashtra Trust Vote: আস্থা ভোটে জিতে মসনদ পাকা করলেন মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে, শক্তিপরীক্ষার পাশ শিন্ডে সেনা-বিজেপি

ধরমবীরের মারে কুকুরটি রাস্তায় লুটিয়ে পড়ে। তার মাথা থেকে রক্ত ঝরতে শুরু করে। পোষ্য়কে মারের পর তার প্রভু রক্ষিতকেও মারধর শুরু করেন ধরমবীর। ওই ঘটনায় চাঞ্চল্য ছড়ালে, পুলিশ ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারায় ধরমবীরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে।