Delhi Rains: দিল্লি এনসিআরে প্রবল বৃষ্টিপাতে জমা জলে ডুবে মৃত এক প্রৌঢ়, মিন্টো ব্রিজের তলা থেকে উদ্ধার দেহ
দিল্লি-এনসিআরে রাতভর প্রবল বৃষ্টিপাতের কারণে জল জমেছে (Photo Credits: ANI)

নতুন দিল্লি, ১৯ জুলাই: দিল্লি-এনসিআরে (Delhi NCR) রাতভর প্রবল বৃষ্টিপাতের কারণে জল জমেছে বিস্তীর্ন এলাকায়। রাস্তাঘাটে যান চলাচল ব্যাহত হচ্ছে। রবিবার সকালে মিন্টো ব্রিজের (Mintoo Bridge) কাছ থেকে একটি ৬০ বছর বয়সী বৃদ্ধের দেহ উদ্ধার হয়। জলের মধ্যে আটকে পড়ে একটা বাসও। প্রায় ডুবে যায় বাসটি। ওই ব্রিজের তলা থেকেই ৬০ বছরের বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করে রামনিবাস মিনা নাম একজন ট্র্যাকম্যান। তিনি জানান, "আমি ট্র্যাকে কাজ করছিলাম, তখন জলে একটি দেহ ভাসতে দেখি। নিচে এসে, সাঁতরে দেহটি উদ্ধার করি।"

রাতভর বৃষ্টিতে দিল্লি এনসিআরের নিচু এলাকাগুলিতে জল জমতে শুরু করে। কিছু এলাকায় জল এতটাই জমে যায় যে বন্ধ হয়ে যায় রাস্তা। আদমপুর, হিসার, হাঁসি, জিন্দ, গোহনা, গান্নুর, বারুত, রোহতক, সোনিপত ও বাগপাতে জল জমে যায়। সকাল সাড়ে ৫ টা পর্যন্ত সফদরজঙ্গে ৪.৯ মিলিমিটার বৃষ্টিপাত হয়। আরও পড়ুন, একদিনে ভারতে করোনা আক্রান্ত ৩৮ হাজার ৯০২, মৃত বেড়ে ২৬,৮১৬

 

আইএমডির আঞ্চলিক পূর্বাভাস কেন্দ্রের প্রধান কুলদীপ শ্রীবাস্তব জানান, আগামী ২১ জুলাই পর্যন্ত দিল্লিতে বজ্র বিদ্যুৎ-সহ প্রবল বৃষ্টিপাত হবে। দিল্লি এনসিআর প্রবল বর্ষণের সাক্ষী থাকবে। যারফলে ব্যাহত হবে জনজীবন।