Fire At PM Modi's Residential Area: আগুন লাগল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাসভবন ৭ নম্বর লোক কল্যাণ মার্গে
মোদির বাড়িতে আগুন (Photo Credit: PTI)

নতুন দিল্লি, ৩০ ডিসেম্বর: এই হাড় কাঁপানো ঠান্ডায় রাজধানীতে যেন আগুনলাগার ধুম পড়েছে। সেই রেশ থেকে বাদ গেল না প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Prime Minister Narendra Modi) বাসভবনও সোমবার সন্ধ্যায় ঘটল অঘটন। দিল্লির ৭ নম্বর লোক কল্যাণ মার্গে (7 Lok Kalyan Marg) প্রধানমন্ত্রীর বাসভবনে লাগল আগুন। আচমকাই প্রধানমন্ত্রীর বাসভবনে ফায়ার অ্যালার্ম বেজে ওঠে। সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পৌঁছায় দমকলের ৯টি ইঞ্জিন। যদিও হতাহতের কোনও খবর নেই। শর্টসার্কিট থেকে এই আগুন বলে জানা গিয়েছে। প্রশাসনের পদস্থ কর্তারা ঘটনাস্থলে পৌঁছেছেন।

এই ঘটনায় যখন এলাকাজুড়ে হুলুস্থুল পড়েছে তখন পরে প্রধানমন্ত্রীর দপ্তর থেকে টুইট করে জানানো হয়েছে, প্ৰধানমন্ত্ৰীর বাসভবন বা অফিস এলাকায় আগুন লাগেনি। আগুন লাগে এনকেএম কমপ্লেক্সের এসপিজি রিসেপশন এলাকায়। বৈদ্যুতিন শর্টসার্কিট থেকে এই আগুন বলে টুইটে উল্লেখ করা হয়েছে। আরও পড়ুন-Jammu & Kashmir: ৩৭০ ধারা বিলোপের চারমাস পর এই প্রথম পাঁচ রাজনৈতিক নেতাকে মুক্তি দিল জম্মু ও কাশ্মীর প্রশাসন, কেন জানেন?

প্রাথমিকভাবে জানা গিয়েছে, এ দিন সন্ধ্যা ৭টা ১৫ মিনিট নাগাদ আগুন লাগার বিষয়টি সামনে আসে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে হাজির হয় এক এক করে দমকলের মোট ৯টি ইঞ্জিন। তবে এটি ছোট মাত্রার আগুন ছিল। ফলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বিশেষ বেগ পেতে হয়নি দমকলকর্মীদের। পরিস্থিতি এখন সম্পূর্ণ নিয়ন্ত্রণে।