Delhi: কবির সিং দেখে অনুপ্রাণিত, চিকিৎসক পরিচয়ে ডেটিং সাইটে চলছিল প্রতারণা; ধৃত যুবক
গ্রেফতারের প্রতীকী ছবি (Photo Credits: Pixabay)

নতুন দিল্লি, ৩০ মে: ডেটিং সাইটগুলিতে অর্থোপেডিক সার্জন হিসাবে পরিচয় দিয়ে মহিলাদের থেকে টাকা নেওয়া তার কাজ ছিল। এরকমই এক যুবককে গ্রেপ্তার করল দিল্লি পুলিশ (Delhi Police)। ধৃত ৩১ বছরের আনন্দ কুমার। ধৃত জানিয়েছে, শাহিদ কাপুর অভিনীত বলিউড মুভি 'কবির সিং' (Kabir Singh) দেখে সে অনুপ্রাণিত হয়েছিল এই কাজে।

এক চিকিৎসকের অভিযোগের ভিত্তিতে পুলিশ আনন্দ ও তার সহ-ষড়যন্ত্রকারী প্রিয় যাদবকে গ্রেপ্তার করেছে। পুলিশ জানিয়েছে, আনন্দ ডেটিং ওয়েবসাইট টিন্ডারে (Tinder) একটি ভুয়ো প্রোফাইল তৈরি করেছিল এবং নিজেকে অন্য মহিলা চিকিৎসকদের কাছে ডাক্তার রোহিত গুজরাল বলে পরিচয় দেয়। এরপর থেকেই আনন্দ চিকিৎসকদের সঙ্গে কথা বলতে শুরু করে। এক মহিলা চিকিৎসকের সঙ্গে সম্পর্কের গভীরতা বাড়লে আনন্দ বিয়ে করার প্রতিশ্রুতি দেয় এবং তার ব্যাঙ্ক অ্যাকাউন্টে ৩০ হজার টকা পাঠাত বলে। এ ছাড়া ব্যক্তিগত ছবি এবং ভিডিয়ো প্রকাশ করে দেওয়ার হুমকি দিয়ে ব্ল্যাকমেলও করেছিল। আরও পড়ুন: Lockdown 5.0: কেমন হবে লকডাউন ৫.০? খুলতে পারে পর্যটন শিল্প থেকে রেস্তরাঁ, হোটেলগুলি

দিল্লি পুলিশের আধিকারিক আনিশ রায় বলেন, আনন্দ একটি ইভেন্ট ম্যানেজমেন্ট ফার্ম চালায়। এটি তাকে মডেল এবং অভিনেতা হওয়ার জন্য আগ্রহী অনেক পুরুষ এবং মহিলাদের সাথে যোগাযোগ করতে সহায়তা করেছিল। রায় বলেছিলেন, "তিনি অর্থোপেডিক সার্জন বলে দাবি করে ডাঃ রোহিত গুজরালের নামে টিন্ডার, বম্বলে এবং বিবাহ সাথীর মতো বিবাহ সংক্রান্ত সাইটগুলিতে বিভিন্ন ডেটিং অ্যাপগুলিতে নকল প্রোফাইল তৈরি করতে এই ব্যক্তির একটির ছবি ব্যবহার করেছিলেন।"