Delhi: নোটের বান্ডিল নিয়ে শোরগোল দিল্লি বিধানসভায়, আপ বিধায়ক মহিন্দর গয়াল করলেন নার্সিং নিয়োগে দুর্নীতির অভিযোগ (দেখুন ভিডিও)
AAP MLA Mohinder Goyal shows Currency Note Photo Credit: Twitter@ANI

Delhi: AAP MLA Mohinder Goyal waved wads of notes in the assembly, said- these are of bribe (Watch Video)

নয়াদিল্লি: আম আদমি পার্টির বিধায়ক মহিন্দর গয়াল নোটের বান্ডিল নিয়ে বুধবার দিল্লি বিধানসভায় আলোড়ন ফেলে দিয়েছেন। দিল্লি বিধানসভা অধিবেশনের তৃতীয় দিনে, আম আদমি পার্টির রিথালার বিধায়ক মহিন্দর গোয়েল বিধানসভা অধিবেশনের সময় হাতে এক বান্ডিল নোট নিয়ে প্রবেশ করেন। ডঃ বাবা সাহেব আম্বেদকর হাসপাতালে নার্সিংয়ের নিয়োগে দুর্নীতির অভিযোগ করে তাঁর বক্তব্যের সময় তিনি বলেন, যে টাকা তিনি সবার সামনে দেখাচ্ছেন, এসব নোট ঘুষের, হাসপাতালে ভর্তির নামে ঘুষ নেওয়া হয়েছে।তিনি বলেন, “এটা আমাকে টোকেনে দেওয়া ঘুষের টাকা, আমি আমার জীবনের ঝুঁকি নিয়ে এটা করছি।

বিধায়ক মহিন্দর গয়াল বলেন - "আমি ডিসিপি, সিএস এবং এলজির কাছে অভিযোগ করেছি। ঠিকাদার সংস্থা আমার সাথে চুক্তি করার চেষ্টা করেছিল।কিন্তু  ডিসিপির কাছে অভিযোগ করা সত্ত্বেও, কোনও ব্যবস্থা নেওয়া হয়নি"।

তদন্তের দাবি জানিয়ে  মহিন্দর গয়াল বলেছিলেন যে বাবা সাহেব আম্বেদকর হাসপাতালে নার্সিং সহ অনেক পদে নিয়োগের জন্য একটি টেন্ডার পাঠানো হয়েছে। এতে অনেক বড় পরিসরে টাকা তোলা হচ্ছে। আপ বিধায়ক বলেছেন যে হাসপাতালের বিভিন্ন পদে নিয়োগের জন্য সরকারের একটি ধারা রয়েছে যে ৮০ শতাংশ পুরানো কর্মচারীকে ধরে রাখতে হবে, তবে এটি ঘটে না। যার ফলে নিয়োগে দুর্নীতি দেখা যায়।