Ram Gopal Verma: রাষ্ট্রপতি পদপ্রার্থী দ্রৌপদী মুর্মুকে নিয়ে অশ্লীল টুইট করে বিপাকে রাম গোপাল ভর্মা
Photo Credit_Twitter

এনডিএ মনোনীত রাষ্ট্রপতি প্রার্থী দ্রৌপদী মুর্মুর বিরুদ্ধে করা অপমানজনক টুইটের জন্য পরিচালক রাম গোপাল ভর্মার বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন মুম্বাইয়ের আইনজীবি সুভাষ রাজোরা।ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ধারা ৪৯৯ এবং ৫০০ (মানহানি), ৫০৪ (ইচ্ছাকৃতভাবে একজন ব্যক্তিকে অপমান করা) এবং ৫০৬ (ফৌজদারি ভয় দেখানোর শাস্তি) এর অধীনে অপরাধের জন্য রামগোপাল ভার্মার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য  ১৪ই জুলাই মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের কাছে অভিযোগ দায়ের করেন তিনি ।

রাজোরা তাঁর অভিযোগে বলেছেন-  ঐ টুইটটি 'আপত্তিকর, ঘৃণ্য এবং অন্তর্নিহিত বিদ্বেষসৃষ্টিকারী,অপমানজনক এবং আঘাত দেওয়ার জন্য করা,যার প্রাথমিক উদ্দেশ্য ছিল 'মুর্মুর ভাবমূর্তি এবং খ্যাতি নষ্ট করা'। ম্যাজিস্ট্রেট অভিযোগটির শুনানির জন্য ১১ই অক্টোবর, ২০২২ ধার্য করেছেন।

২২ জুন, বিতর্কিত পরিচালক তাঁর টুইটে লিখেছিলেন , 'দ্রৌপদী যদি রাষ্ট্রপতি হন, তাহলে পাণ্ডবরা কারা? আর সবচেয়ে বড় কথা, কৌরব কারা?'এই ঘটনায় রীতিমত শোরগোল পরে যায়। দু তিন দিন পরে সোশ্যাল মিডিয়ার প্রতিক্রিয়ার পরে, রামগোপাল ভার্মা বলেছিলেন যে তিনি কাউকে আঘাত করতে চাননি। সেই নিয়ে আরেকটি টুইট করেন তিনি।