Danish Ali Suspends : 'দলবিরোধী কোন কার্যকলাপে যুক্ত ছিলাম না', বরখাস্ত হয়ে দাবি সংসদ দানিশ আলির
Photo Credits: ANI

দলবিরোধী কার্যকলাপের অভিযোগে বহিষ্কৃত বিএসপি সাসংদ দানিশ আলি। শনিবার তাঁকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয় দল। যদিও দলবিরোধী কার্যকলাপের ঘটনা অস্বীকার করেছেন সাসংদ দানিশ আলি।

এই প্রসঙ্গে দলের তরফে একটি চিঠি পাঠানো হয় দানিশ আলিকে। সেখানে দলের নীতি, নিয়মশৃঙ্খলার বাইরে কথা বলার জেরে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয় বলে জানা গেছে।

যদিও এই অভিযোগের প্রত্যুত্তরে মুখ খুলেছেন সাংসদ দানিশ আলি, তিনি জানিয়েছেন,  "আমি বহুজন সমাজবাদী পার্টিকে শক্তিশালী করার বহু চেষ্টা করেছি  এবং  দলবিরোধী কোন কার্যকলাপে নিযুক্ত নয় । আমরোহার মানুষজন এই বিষয়ে সাক্ষী রয়েছেন। আমি অবশ্যই বিজেপির জনবেরোধী কার্যকলাপের বিরুদ্ধে কাজ করে যাব এবং করতে থাকব"।

তিনি আরও জানান, "বিকেল ৪.৩০ নাগাদ আমি দলীয় অফিস থেকে খবর পাই যে বিএসপি থেকে আমাকে সাসপেন্ড করা হয়েছে দলবিরোধী কার্যকলাপের জন্য। আমি বোন মায়াবতীর কাছে কৃতজ্ঞ থাকব লোকসভার সাংসদ হিসেবে আমাকে দলীয় টিকিট দেওয়ার জন্য।"

কিছুদিন আগেই বিজেপির সাসংদ রমেশ বিধুড়ির সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়েছিলেন দানিশ আলি। সেই সময় দানিশ আলিকে লক্ষ্য করে অশালীন মন্তব্য করতে শোনা যায় রমেশ বিধুড়িকে। তার পর থেকে কার্যত শিরোনামে রয়েছেন সদ্য বরখাস্ত হওয়া বিএসপির এই নেতা।