List of Trains Cancelled Due To Cyclone Gulab: ঘূর্ণিঝড় গুলাবের কারণে একাধিক ট্রেন বাতিল, কয়েকটির রুট পরিবর্তন
Representational Image | (Photo Credits: PTI)

হায়দরাবাদ, ২৬ সেপ্টেম্বর: রবিবার ওড়িশা, অন্ধ্রপ্রদেশ উপকূলে আছড়ে পড়তে পারে ঘূর্ণিঝড় গুলাব (Cyclone Gulab)৷ আবহাওয়া দফতর (IMD) জানিয়েছে, ঘূর্ণিঝড়টি ওড়িশার গোপালপুর এবং অন্ধ্রপ্রদেশের কলিঙ্গপতনমের মধ্যে আছড়ে পড়তে পারে। গুলাবের কারণে রবিবার দক্ষিণ মধ্য রেলওয়ে (SCR) ১২টি ট্রেন বাতিল করেছে। বেশ কয়েকটি ট্রেনের যাত্রাপথ আগেই শেষ করা হয়েছে, অন্য রুটে ঘুরিয়ে দেওয়া হয়েছে।

রবিবার ও সোমবার বাতিল করা হয়েছে ভুবনেশ্বর-সেকেন্দ্রাবাদ, ভুবনেশ্বর-তিরুপতি, তিরুপতি-ভুবনেশ্বর, পুরী-চেন্নাই সেন্ট্রাল, চেন্নাই সেন্ট্রাল-পুরী, সম্বলপুর- এইচএস নান্দেদ, এইচএস নান্দেদ- সম্বলপুর, রায়গড়া-গুন্টুর গামী ট্রেন। এছাড়াও বাতিল করা হয়েছে, ভুবনেশ্বর-কেএসআর বেঙ্গালুরু সিটি, কেএসআর বেঙ্গালুরু সিটি-ভুবনেশ্বর, ভুবনেশ্বর-যশবন্তপুর এবং যশবন্তপুর-ভুবনেশ্বর ট্রেন বাতিল করারও ঘোষণা দিয়েছে। ঘুরিয়ে দেওয়া হয়েছে, পুরী-ওখা ভায়া খুরদা রোড-আঙ্গুল-সম্বলপুর-টিটিয়াগড়-লখোলি-বালহারশাহ। আরও পড়ুন: Cyclone Gulab: ঘূর্ণিঝড় গুলাব, কারা করল এর নামকরণ?

নিউ তিনসুকিয়া-কেএসআর বেঙ্গালুরু সিটি এক্সপ্রেসকে খড়গপুর-ঝাড়সুগুদা-বালহারশাহ রুটে ঘুরিয়ে দেওয়া হয়েছে। হাওড়া-চেন্নাই সেন্ট্রাল, হাওড়া-যশবন্তপুর, হাওড়া-ভাস্কো-দা-গামা এক্সপ্রেসকেও খড়গপুর-ঝাড়সুগুদা-বালহারশাহ রুটে ঘুরিয়ে দেওয়া হয়েছে। যশবন্তপুর-বজ বজ ট্রেনটিকে ভিজিয়ানগরাম-তিতলাগড়-আসানসোল এবং কন্যাকুমারী-হাওড়া এক্সপ্রেসকে ভিজিয়ানগরাম-তিতলাগড়-ঝাড়সুগুদা-খড়গপুর দিয়ে ঘুরিয়ে দেওয়া হয়েছে।