Delhi: ঝগড়া বিবাদের জেরে সিনিয়র অফিসারকে গুলি করে খুন সিআরপিএফের সাব-ইন্সপেক্টরের,  নিজেও আত্মঘাতী
(Photo Credits: PTI)

নতুন দিল্লি, ২৫ জুলাই: একটি মর্মস্পর্শী ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে দিল্লিতে। শুক্রবার রাতে দিল্লির (Delhi) লোধি এস্টেট (Lodhi Estate) এলাকায় এক সিআরপিএফ সাব-ইন্সপেক্টর (CRPF Sub-Inspector) তাঁর সিনিয়র অফিসারকে গুলি করে খুন করার পর নিজেও গুলি করে আত্মহত্যা করে। রাত প্রায় সাড়ে দশটায় এই ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। সেখানে গিয়ে সিআরপিএফের দুই কর্মীকে মৃত অবস্থায় দেখতে পায় বলে জানিয়েছেন পুলিশ।

সংবাদসংস্থা এএনআই সূত্রে জানা গেছে, গতকাল রাতে সিনিয়র অফিসার দশরথ সিংয়ের ওপর গুলি চালায় তাঁরই সহকর্মী ১২২ তম ব্যাটালিয়নের সিআরপিএফ-এর সাব-ইন্সপেক্টর কর্নাইল সিং। পরে কর্নাইল সিং নিজেও গুলি করে আত্মহত্যা করে। তিনি কাজের ব্যবহৃত অস্ত্র দিয়েই সিনিয়র অফিসিয়াল ওপর গুলি চালায়। দু'জন ঝগড়া বিবাদে জড়িয়ে পড়েন বলে জানা গেছে। যার জেরেই খুন। আরও পড়ুন, শনিবার রাজ্যজুড়ে ফের কড়া লকডাউন, তৎপর প্রশাসন

যেখানে খুন হয় অর্থাৎ ৬১ লোধি এস্টেট ম্যানসন, যা স্বরাষ্ট্রমন্ত্রীর জন্য নির্ধারিত করা থাকে। জানা গেছে সিনিয়র অফিসার যখন তাঁর নিজের ঘরে খাবার খাচ্ছিলেন এমন সময় সাব ইনস্পেক্টর তাঁকে গুলি করে। পরে তিনি বাংলোর প্রহরী কক্ষের সামনে প্রবেশদ্বার গেটের সমানে গিয়ে নিজের ওপরই গুলি চালান। স্থানীয় পুলিশ এই ঘটনার পিছনে সম্ভাব্য কারণ নির্ধারণের জন্য বিষয়টি তদন্ত করছে। খুনের পিছনে অন্য কোনও কারণ আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। কর্নাইল সিং-র বয়স ৫৫ বছর ও দশরথ সিং ৫৬ বছর বয়সী। কর্নাইল সিং হরিয়ানা রোহতকের বাসিন্দা বলে জানা গেছে।