COVID 19 : শ্বাসকষ্টে ভুগছেন রোগী, করোনাকালে হাসপাতাল থেকে লুট অক্সিজেন সিলিন্ডার
হাসপাতাল থেকে লুট অক্সিজেন সিলিন্ডার

ইন্দোর, ২১ এপ্রিল : হাসপাতাল চত্ত্বর থেকে চুরি হয়ে গেলএকের পর এক অক্সিজেন সিলিন্ডার। মঙ্গলবার রাতে মধ্যপ্রদেশের (MP) দামোহ জেলা হাসপাতালের (Damoh District Hospital ) ঘটনায় কার্যত চাঞ্চল্য ছড়িয়েছে।

দামোহ জেলা হাসপাতালের এক আধিকারিক জানান, মঙ্গলবার রাতে অক্সিজেন সিলিন্ডার বোঝাই ট্রাক এলে, আচমকাই সেখানে বেশ কয়েকজন হাজির হন। ট্রাক থেকে নামানোর আগেই, সেখান থেকে অক্সিজেন সিলিন্ডার (Oxygen cylinders) নিয়ে চম্পট দেন বেশ কয়েকজন ব্যক্তি। সিলিন্ডার লুটের ঘটনা চোখে পড়ার পরপরই ওই ব্যক্তিদের খোঁজে জোর তল্লাশি শুরু হয়। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত ওই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা যায়নি। তবে যাঁরা দামোহ হাসপাতালের চত্ত্বর থেকে অক্সিজেন সিলিন্ডার নিয়ে চম্পট দেন, তাঁদের চিহ্নিত করা গিয়েছে। অভিযুক্তদের খোঁজ শুরু হয়েছে বলে জানানো হয় হাসপাতাল কতৃপক্ষের তরফে।

আরও পড়ুন : Bipasha Basu on COVID 19 : 'ওঁদের সাহায্য করুন', করোনাকালে চিকিৎসকের ভিডিয়ো শেয়ার করে অনুরোধ বিপাশার

এদিকে গোটা দেশ জুড়ে করোনার (Corona) দ্বিতীয় ঢেউ থাবা বসাতে শুরু করেছে। বুধবার গোটা দেশ জুড়ে আক্রান্তের সংখ্যা প্রায় ৩ লক্ষের কাছাকাছি। করোনা সংক্রমণের যাতে হ্রাস টানা যায়, তার জন্য উত্তরপ্রদেশ, দিল্লি (Delhi), মুম্বই (Mumbai), ঝাড়খন্ড-সহ একাধিক রাজ্য এবং বড় শহরে কোথাও নাইট কারফিউ আবার কোথাও সাপ্তাহিক লকডাউন(Lockdown) ঘোষণা করা হয়েছে।