Wife's Obscene Videos With Extra-Marital Partner Shared: স্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিয়ো ও ছবি প্রেমিকাকে পাঠাল স্বামী
Photo Credits: Wikimedia commons

চণ্ডীগড়: স্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিয়ো ও ছবি (obscene videos and photographs) গোপনে তুলে রেখেছিল স্বামী। পরে সেগুলি শেয়ার করে নিজের প্রেমিকার (extra-marital partner) সঙ্গে। যা দেখিয়ে সেই মহিলা আবার ব্ল্যাকমেল করছিল ওই ব্যক্তির স্ত্রীকে। টাকা না দিলে ভিডিয়ো ও ছবিগুলি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার হুমকি দিচ্ছিল। বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ হয় তিনি।

আর তারপরই পাঞ্জাব ও হরিয়ানা হাইকোর্টে (Punjab and Haryana High Court) আগাম জামিনের (anticipatory bail) আবেদন জানায় অভিযুক্ত ব্যক্তি ও তার প্রেমিকা। উভয় পক্ষের আইনজীবীর বক্তব্য শোনার পর গত ১২ মে পাঞ্জাব ও হরিয়ানা হাইকোর্টের বিচারপতি গুরবীর সিং ওই ব্যক্তি এবং তার প্রেমিকার আগাম জামিনের আবেদন মন্জুর করেন।

এই জামিন দেওয়ার পিছনে তাঁর যুক্তি ছিল, ওই যৌনতা বিষয়ক ভিডিয়োগুলি অভিযুক্ত ব্যক্তি সাধারণ মানুষের মধ্যে শেয়ার করেনি। তাই তার নামে সোশ্যাল মিডিয়াতে ভিডিয়ো ও ছবি আপলোড করার মামলা প্রযোজ্য হয় না।

অভিযোগকারিণীর অভিযোগের ভিত্তিতে ওই ব্যক্তি এবং তার প্রেমিকার নামে তথ্যপ্রযুক্তি আইনের অধীনে নির্যাতনের অভিযোগ জানিয়ে এফআইআর দায়ের করে পুলিশ। আরও পড়ুন: Modi Govt Masterplan On Withdrawal Of 2000 Note: ২ হাজার নোট বাতিলের সিদ্ধান্ত মোদি সরকারের মাস্টারপ্ল্যান! বলছেন রিজার্ভ ব্যাঙ্কের প্রাক্তন ডেপুটি গর্ভনর