Bengaluru: হাসপাতাল থেকে পালিয়ে লাইনে দাঁড়িয়ে মদ কিনল করোনা আক্রান্ত রোগী
Alcohol | Image used for representational purpose (Photo Credits: IANS)

বেঙ্গালুরু, ২৫ জুন: হাসপাতাল থেকে পালিয়ে লাইনে দাঁড়িয়ে মদ কিনল বছর ৩০-র এক যুবক। ঘটনাটি বেঙ্গালুরুর। গত ২৪ জুন ভোরে ঘটনাটি ঘটে। করোনা (coronavirus) আক্রান্ত রোগীর পালিয়ে যাওয়ার ঘটনাটি জানাজানি হতেই তল্লাশি শুরু করে পুলিশ। অবশেষে, ৭ ঘণ্টা পর খোঁজ মেলে যুবকের। অভিযুক্তের বিরুদ্ধে পূর্বেই খুনের চেষ্টার অভিযোগে মামলা দায়ের রয়েছে। আরও একবার হাসপাতাল থেকে পালিয়ে পুলিশের জালে অভিযুক্ত। আরও পড়ুন: CBSE Board Exam 2020: ক্লাস টেন ও ক্লাস টুয়েলভের বোর্ডের পরীক্ষা বাতিল করল CBSE ও ICSE বোর্ড 

পুলিশের কাছে অভিযুক্তের দাবি, মদের প্রতি আসক্ত সে। সেই কারণেই মদ কিনতে দোকানে যায় ওই ব্যক্তি। তবে, মদ কিনতে যাওয়ার আগে এক বন্ধুকে ফোন করে সে জানায় সেকথা। এরপরই অভিযুক্তের সেই বন্ধু পুরো ঘটনাটি পুলিশকে জানায়। টাইমস অফ ইন্ডিয়ার খবর অনুযায়ী, গত ১৯ জুন ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। এক বন্ধুকে খুনের চেষ্টার অভিযোগে গ্রেফতার করা হয় তাকে। নিয়ম মেনে অভিযুক্তের লালারসের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। টেস্ট রিপোর্টে আসে করোনা-পজিটিভ। ভিক্টোরিয়া হাসপাতালে ভর্তি করা হয় অভিযুক্তকে। করোনা-পজিটিভ ব্যক্তির সংস্পর্শে আসা সকল পুলিশ অফিসার এবং কনস্টেবলরা আপাতত কোয়ারেন্টাইনে রয়েছেন।

অভিযোগ, চিকিৎসা চলাকালীন হাসপাতালের নার্স এবং নিরাপত্তা রক্ষীকে গালিগালাজ করে ধাক্কা মেরে সে হাসপাতাল থেকে বেরিয়ে আসে। হাসপাতালের তরফেও থানায় খবর দেওয়া হয়। হাসপাতাল থেকে পালানোর পরই দোকানের নাম করে সেখানে এক বন্ধুকে আসার জন্য অনুরোধ করে অভিযুক্ত। এরপর অভিযুক্তের সেই বন্ধুই পুলিশকে ফোন করে সমস্ত তথ্য দিয়ে দেয়।