Sonia Gandhi: করোনায় সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন সোনিয়া গান্ধী, এবার হয়তো ইডি জেরা
Sonia Gandhi ( Photo Credit: PTI)

নতুন দিল্লি, ২০ জুন: গত ১২ জুন করোনা আক্রান্ত হওয়ার পর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালে ভর্তি করতে হয়েছিলেন কংগ্রেস (Congress) সভানেত্রী সোনিয়া গান্ধী  (Sonia Gandhi)-কে। তাঁর শ্বাসনালীতে সংক্রমণ ধরা পড়েছিল। এরপর করোনা পরবর্তী একাধিক উপসর্গ (Post Covid Syndrome) তাঁর শরীরে ধরা পড়েছিল।  এরপর গত শুক্রবার করোনা আক্রান্ত সোনিয়ার অবস্থার অবনতি হয়। তাঁর নাক দিয়ে রক্তক্ষরণও হয়েছিল। তবে এরপর তিনি দ্রুত সুস্থ হয়ে ওঠেন। গতকাল, রবিবার সোনিয়া হাসপাতাল থেকেই অগ্নিপথ আন্দোলনকারীদের শান্তিতে প্রতিবাদ জানানোর অনুরোধ বার্তাও পাঠিয়েছিলেন।

আজ, সোমবার সোনিয়াকে গঙ্গা রাম হাসপাতাল থেকে ছাড়া হল। হাসপাতাল থেকে বাড়ি ফিরলেও ডাক্তাররা তাঁকে পুরোপুরি বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। কংগ্রেসের সাধারণ সচিব জয়রাম রমেশ এই খবর জানান।  করোনাকে হারিয়ে সুস্থ সোনিয়াকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর অনুগামীরা। আরও পড়ুন: দেওঘরের আতঙ্ক ফিরিয়ে হিমাচলে রোপওয়েতে মাঝ আকাশে আটকে ১১পর্যটক, পরে উদ্ধার সবাইকে (দেখুন ভিডিও)

দেখুন টুইট

ন্যাশানাল হেরাল্ড মামলাকে সোনিয়াকে তলব করার পর তিনি করোনা আক্রান্ত হন। এই মামলায় টানা তিনদিন রাহুল গান্ধীকে লম্বা জেরাকে করে ইডি। সোনিয়া পুরোপুরি সুস্থ হলেই তাঁকেও ইডি জেরার মুখোমুখি হতে হবে।