Rajasthan: রাজস্থানে বিজেপির অনাস্থা প্রস্তাব আনার আগেই সচিন পাইলটের সঙ্গে বৈঠকে অশোক গেহলত
Sachin Pilot with Ashok Gehlot | (Photo Credits: ANI)

জয়পুর, ১৩ অগাস্ট: বরফ গলল দু'পক্ষের। রাহুল গান্ধি এবং প্রিয়াঙ্কা গান্ধির সঙ্গে সাক্ষাতের পর দিন দুয়েকের মধ্যেই জয়পুরে মুখ্যমন্ত্রীর বাসভবনে অশোক গেহলটের সঙ্গে সাক্ষাৎ করলেন রাজস্থানের উপমুখ্যমন্ত্রী সচিন পাইলট। দু'পক্ষকে হাসিমুখে হাত মেলানোর ছবিও হয়েছে ক্যামেরাবন্দি। রাজস্থান বিধানসভার একদিন আগে বৈঠকে দু'জন। Kolkata: করোনাভাইরাসে আক্রান্ত শ্যামনগরের চিকিৎসকের মৃত্যু মেডিকা হাসপাতালে, বিল এল ১৯ লক্ষ! রিভিউয়ের নির্দেশ রাজ্যের স্বাস্থ্য কমিশনের

গেহলত-পাইলটের মিলনের জেরে রাজস্থানে বিজেপির প্রভাব বিস্তার কার্যত বন্ধ হয়ে গেছে। তবু রাজ্য বিধানসভার অধিবেশনে গেহলত সরকারের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব আনতে চলেছে রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপি। রাজস্থান বিধানসভার বিরোধী দলনেতা গুলাবচন্দ কঠেরিয়া এই সিদ্ধান্তের কথা ঘোষণা করেছেন। সেই প্রসঙ্গেই আলোচনা করতে জরুরি ভিত্তিতে বৈঠকের আয়োজন করেন গেহলট।

সচিন পাইলটের সঙ্গে ১৮ জন সাংসদ রাজস্থান সরকারের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণার পর রীতিমত মাটি আলগা হচ্ছিল কংগ্রেসের। যার জেরে গেহলত নিজেও পাইলটের সঙ্গে বিষয়টি মিটিয়ে নেওয়ার চেষ্টা করছিলেন। কিন্তু কংগ্রেসের হাইকম্যান্ডের সহায়তায় অবশেষে মিল হল দু'পক্ষের। দীর্ঘ দেড় বছরেরও বেশি ব্যবধান ভেঙে একে অপরের সঙ্গে কথা বললেন।